দুর্নীতিমুক্ত বাগমারা গড়তে চাই : এমপি কালাম

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারা থেকে সকল প্রকার দুর্নীতি নিয়োগ বানিজ্য চাঁদাবাজি বন্ধ করা হবে। আর কোন নিয়েগ বানিজ্য এখানে চলবে না। আমরা উন্নয়নের বাগমরা গড়তে চাই। শান্তির বাগমারা গড়তে চাই। এই উন্নয়ন হবে রাস্তাঘাটের উন্নয়ন, শিক্ষার উন্নয়ন। এলাকার মানুষকে সাথে নিয়ে তাদের মতামতের ভিত্তিতে বাগমারার উন্নয়ন করা হবে। বিগত দিনে যে অন্যায় অনিয়ম হয়েছে। আমরা সেগুলো দূর করার চেষ্টা করব।
শনিবার বারুইহাটিতে ভবানীগঞ্জ হতে আহসানগঞ্জ রাস্তায় ৫২.০৬ মিটার দীর্ঘ আরসিসি গার্ডার ব্রীজের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন শেষে সংক্ষিপ্ত এক পথসভায় প্রধান অতিথির বক্তবে রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ এসব কথা বলেন।
যোগিপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান মোস্তফা কামালের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহসভাপতি এ্যাড, জাকিরুল ইসলাম সান্টু ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল।
আরো ছিলেন উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, জেলা পরিষদ সদস্য জাফর আলী মাস্টার, জেলা শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, ঠিকাদার ইকবাল সাহরিয়ার রাসেল। উল্লেখ্য আড়াই কোটি টাকা ব্যয়ে ব্রীজটি নির্মাণ করছেন নওগাঁর ইথেন সাদেকুল জেভি নামক ঠিকাদারী প্রতিষ্ঠান।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ