সর্বশেষ সংবাদ :

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় নারী গার্মেন্টস কর্মীকে কুপিয়ে হত্যা

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় অটোভ্যান থেকে নামিয়ে ফারজানা ইয়াসমিন প্রিয়া (২২) নামে এক নারী ইপিজেড কর্মীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ধানাইদহ-লক্ষ্মীকোল সড়কের মশিন্দা বিলে এ ঘটনা ঘটে। নিহত প্রিয়া উপজেলার মেরিগাছা গ্রামের শহীদুল ইসলামের মেয়ে এবং রংপুরের পীরগঞ্জ উপজেলার এনায়েতপুর গ্রামের অনিক হাসানের স্ত্রী। প্রিয়া ঈশ^রদী ইপিজেডে কর্মরত ছিলেন বলে জানা গেছে। তার তাসনিয়া তাবাসসুম নামে দেড় বছর বয়সী একটি মেয়ে রয়েছে।
এ ঘটনায় মুল অভিযুক্ত উপজেলার মেরিগাছা গ্রামের মৃত ওয়াজউদ্দিনের ছেলে লকিউদ্দিন (৪২) ও অটোভ্যানের চালক একই গ্রামের আব্দুল মমিনের ছেলে বুলবুল আহমেদকে (৩৫) রাতেই আটক করেছে পুলিশ।
নিহতের স্বজন ও থানা সুত্রে জানা যায়, প্রিয়া মেরিগাছা গ্রামে বাবার বাড়িতে থেকে ঈশ^রদী ইপিজেডে রুলিং বিডি নামে একটি গার্মেন্টস কারখানায় কাজ করতেন। প্রতিবেশী লকিউদ্দিন তাকে কু-প্রস্তাব দেয়াসহ নানাভাবে উত্যক্ত করে আসছিল। এর জের ধরে মাস ছয়েক আগে প্রিয়ার স্বজনরা লকিউদ্দিনকে মারধোরও করেন। শুক্রবার সন্ধ্যায় গার্মেন্টস ছুটি হলে বাসে এসে রাত সাড়ে আটটার দিকে কয়েন বাজারে নামেন।
এরপর প্রতিদিনের মত প্রতিবেশী বুলবুলের ব্যাটারীচালিত অটোভ্যানে চড়ে বাড়ি ফিরছিলেন। পথে মশিন্দা বিলের মাঝখানে চৌরাস্তা এলাকায় ভ্যানচালকের সহযোগিতায় লকিউদ্দিনসহ কয়েকজন যুবক তাকে জোরপূর্বক ভ্যান থেকে নামিয়ে নিয়ে যায়।
এ সময় প্রিয়া তার বাবার মোবাইলে কল দিয়ে ‘লকিউদ্দিন তাকে ধরে নিয়ে যাচ্ছে’ বলতেই কলটি কেটে যায়। এরপর দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে বিলের মধ্যে লাশ ফেলে রেখে যায়। পরে পুলিশ ও স্বজনরা খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘাড়ে, গলায়, মুখে ও হাতে গুরুতর জখমসহ প্রিয়ার রক্তাক্ত লাশ উদ্ধার করেন।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, ঘটনার তিন ঘণ্টার মধ্যেই হত্যার রহস্য উদঘাটন ও মুল অভিয্ক্তুসহ দুজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি অন্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩ | সময়: ৬:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ