পবায় ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: পবা উপজেলা প্রশাসন আয়োজিত ‘বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধ’ প্রতিপাদ্যে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে পবা উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোহাম্মদ হাসনাত।
উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শামসুন্নাহার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মো: ওয়াজেদ আলী খাঁন, উপজেলা প্রকৌশলী মুকবুল হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা এমএনএম জহুরুল হক, ইউআরসি ইন্সট্রাক্টর রেহেনা আকতার, ইস্টার্ন ব্যাংক শাখা ব্যবস্থাপক জহুরুল হক। অতিথি ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের রাজশাহী এসিও এর সিনিয়র ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরীফিকেশন।
উপস্থিত ছিলেন ইউডিএফ জাকিয়া সুলতানা, উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, সহকারী প্রোগ্রামার শহিদুল ইসলাম শহিদ, বায়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আফসার আলী, নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দিন প্রামানিক প্রমুখ।
উল্লেখ্য পবায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে ৪৫তম বিজ্ঞান মেলা এবং ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত প্রথম হয়েছে- নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪ | সময়: ৭:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ