সর্বশেষ সংবাদ :

আরএমপি ও ইবনে সিনা ডায়গনেস্টিক সেন্টারের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত 

স্টাফ রিপোর্টার : 
রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশ ও ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের কনফারেন্স রুমে এই চুক্তি স্বাক্ষর হয়।

 

রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশ কমিশনারের পক্ষে মোঃ সাইফউদ্দিন শাহীন ,ডেপুটি পুলিশ কমিশনার(হেড কোয়াটার), রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশ ও ইবনে সিনা ট্রাস্টের এজিএম এন্ড হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মাদ নিয়াজ মাখদুম শিবলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এমওইউতে স্বাক্ষর করেন। এই চুক্তি অনুসারে ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার থেকে রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের সকল সদস্য ও ডিপেনডেন্টগণ বিশেষ ডিসকাউন্ট সুবিধা প্রাপ্ত হবেন।

স্বাক্ষরিত চুক্তিতে উল্লেখ করা হয় পুলিশের সকল সদস্য আইডি কার্ড প্রদর্শনের মাধ্যমে ইবনে সিনা ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারে বিশেষ ডিসকাউন্টে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।

সমঝোতা স্মারক (এমওইউ) অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের সহকারী ডেপুটি পুলিশ কমিশনার(হেড কোয়াটার) সালমা সুলতানা আলম, ইবনে সিনা রাজশাহী শাখার ডেপুটি ম্যানেজার ও ইউনিট ইনচার্জ মো. সাহিদুর রহমান সাঈদ, বিজনেস ডেভেলপমেন্ট ইনচার্জ জি এ রায়হান, কর্পোরেট বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মো. মাসুদ রানা ও শামীম ফেরদৌসসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সানশাইন / শামি

 

 

 


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪ | সময়: ৮:৪৫ অপরাহ্ণ | Daily Sunshine