আদমদীঘিতে ছয় মাদকসেবির দণ্ড

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মাদক সেবনের অপরাধে ছয় মাদকসেবিকে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ এই দণ্ড প্রদান করেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার সান্তাহার পৌর শহরের ঈদগা মাঠ এলাকার আবু বক্করের ছেলে উজ্জ্বল (৪০), মালশন এলাকার আশরাফুল ইসলামের ছেলে বাপ্পি (২৩), একই এলাকার হাবিবুর রহমানের ছেলে আরিফ হোসেন (২৯), নিউ কলোনী এলাকার টুকুর ছেলে বাপ্পী (২৯), নওগাঁ জেলার হাল ঘোষপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে রায়হান আলী (২৫) একই জেলার দাসকান্দি এলাকার মৃত রহিচ উদ্দীনের ছেলে রিমন হোসেন (২০)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের উপ-পরিদর্শক শামিমা আক্তার জানান, বুধবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে এ্যাম্পুল ইনজেকশন ও গাঁজা সেবনের সময় ছয় মাদকসেবিকে আটক করা হয়েছে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক উজ্জ্বলকে ১ বছর কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড, বাপ্পীকে ৩ মাসের কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড, রিমন হোসেনকে ৩ মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড, বাপ্পিকে ১ বছর কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড, আরিফ হোসেনকে ৩ মাস কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড, রায়হান আলীকে ৩ মাস কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪ | সময়: ৬:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ