সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে প্রান্তিক মানুষকে চিকিৎসা ও শীতবস্ত্র সহায়তা দিল পুনাক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ ৪শ জন প্রান্তিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা ও ১ হাজার ২শজন শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি-পুনাক। এ উপলক্ষে জেলার নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মির্জাপুর কলেজ মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন এবং শীতবস্ত্র বিতরণ করেন পুনাকের সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার ছাইদুল হাসান এবং ধন্যাবদ জ্ঞাপন করেন পুনাকের সাধারণ সম্পাদক নাসিম আমিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পুনাকের যুগ্ম-সাধারণ সম্পাদক তৌহিদা নূপুর। প্রধান অতিথি থাকবেন বলে জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
‘মানবতা বোধ, জাগ্রত হোক, বিবেকের তাড়নায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি-পুনাক এই শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সেবা কর্মসূচির আয়োজন করে। গাইনী, মেডিসিন, চক্ষুরোগসহ বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান ঢাকা ও চাঁপাইনবাবগঞ্জের চিকিৎসকরা।
বিকেলে প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউটের গম্ভীররা সহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পুনাক কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেত্রীরাও উপস্থিত ছিলেন।
এছাড়াও এলাকার বেশকিছু পরিবারকে স্বাস্থ্যসম্মত টয়লেট তৈরি করা দেয়া হয়েছে। এমন উদ্যোগের জন্য বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতিকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।


প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪ | সময়: ৪:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ