সর্বশেষ সংবাদ :

দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর ভোট করায় যুবলীগ নেতার উপর হামলা

স্টাফ রিপোর্টার: রাজশাহী দুর্গাপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবুল বাসারকে মারপিট করে আহত করা হয়েছে। সোমবার বেলা ১১ টার দিকে মেডিকেল মোড়ে তার উপর হামলা চালানো হয়। এতে তিনি গুরুতর আহত হয়েছেন। আহত পৌর যুবলীগ নেতা বাসারকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বেলা ১১টার দিকে আবুল বাসার উপজেলা মেডিকেল মোড়ে একটি দোকানে বসে ছিলেন। হঠাৎ কয়েকজন যুবক সেখানে তার উপর হামলা চালায়। তিনি প্রাণে রক্ষা পেতে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে হামলাকারীরা তার মাথায় ইট মারলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে যান। পরে তাকে বেদম মারপিট করে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
রামেক হাসপাতালে চিকিৎসাধীন আবুল বাসার জানান, দ্বাদশ জাতীয় নির্বাচনের সময় আমি স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা চালিয়েছি। এরই জের ধরে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ ও তার লোকজন আমাকে মারপিট করে আহত করেছে। তিনি বলেন, আমি উপজেলা মোড়ের সামনে দাঁড়িয়েছিলাম। ওই সময় নবনির্বাচিত এমপি আব্দুল ওয়াদুদ দারা সেখানে সংবর্ধনা অনুষ্ঠানে যাচ্ছিলেন। এসময় তাকে আমি সালাম দেই। তিনি সালামের উত্তর না দিয়ে তার লোকজনদের বলেন বাসার এখানে কেনো। সে এখনো সুস্থ্য আছে। তার নিদের্শ পাওয়ার পর আওয়ামী লীগ নেতা শরিফ লোকজন নিয়ে আমার উপর হামলা চালায়। আমাকে মারপিট করে তারা দোকানের সিটি ক্যামেরাও ভাংচুর করে।
এব্যাপারে দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ বলেন, হামলার ঘটনায় আমাকে যে দায়ি করা হয়েছে তা সঠিক নয়। আমি সারাদিন এমপি দারার সংবর্ধনা নিয়ে ব্যস্ত ছিলাম। তিনি বলেন, বাসারের সাথে তার গ্রামের লোকজনের সাথে জমিজমা নিয়ে ঝামেলা চলছে। সেই ঝামেলার কারণেও হামলার ঘটনা ঘটতে পারে বলেও তিনি মন্তব্য করেন।
এব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ইসলাম জানান, আবুল বাসারের উপর হামলার ঘটনা আমি শুনেছি। তবে তিনি থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪ | সময়: ৫:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ