সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে স্বচ্ছলতা এসোসিয়েশন

স্টাফ রিপোর্টার: দেশে চলছে কনকনে শীতের প্রকোপ, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত শিশুদের পাশে এসে দাঁড়িয়েছেন সচ্ছলতা এসোসিয়েশনের মহাসচিব ডাঃ অর্পিতা দাস।
সোমবার সচ্ছলতা এসোসিয়েশনের উদ্যোগে ও ডাঃ অর্পিতা দাসের পৃষ্ঠপোষকতার ‘স্প্রেড দ্যা ওয়ার্মথ’ শীর্ষক প্রতিপাদ্যে রাজশাহী মহানগরীর সুতাহাটি এলাকার এসএএমএস স্কুল প্রাঙ্গণে ৩৫ জন সুবিধা বঞ্চিত শিশুর মাঝে সোয়েটার বিতরণ করা হয়।
এসময় সচ্ছলতা এসোসিয়েশনের সভাপতি ইহ্তেশামুল আলমের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জান্নাতুল মাওয়া সিফার সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিমুল মেমোরিয়াল নর্থ সাউথ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক সাব্বির হোসাইন তন্ময়, মাসরুফা জাহানসহ সচ্ছলতা এসোসিয়েশনের সহ সভাপতি মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব, শামসুল আলম মেমোরিয়াল সচ্ছলতা স্কুলের পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রব নিশতার, সহ-সভাপতি গোলাম কবির ও অত্র বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।
অনুষ্ঠানের স্বাগত বক্তা সচ্ছলতা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সালমান ফার্সী বলেন, “সচ্ছলতা এসোসিয়েশনের উষ্ণতা ছড়িয়ে দেওয়ার আহ্বান অব্যাহত থাকবে ইনশাআল্লাহ”। এ সময় তিনি ডাঃ অর্পিতা দাসের পাশাপাশি এই মহতী উদ্যোগ অব্যহত রাখতে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। তীব্র শীতে নতুন সোয়েটার পেয়ে উচ্ছ্বাসিত সুবিধাবঞ্চিত শিশু স্কুলের এই শিক্ষার্থীরা।


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪ | সময়: ৫:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ