বাঘা পৌর কাউন্সিলর জাহিদকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘা পৌর কাউন্সিলর আবু জাহিদকে হাতুড়ি ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। বুধবার (১০ জানুয়ারী) দুপুর ২টার দিকে বাঘা-লালপুর সড়কের বানিয়াপাড়ার তেতুলতলা নামক স্থানে তার পথরোধ করে পিটিয়ে জখম করা হয়। আবু জাহিদ বাঘা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মুশিদপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

 

 

 

খোঁজ নিয়ে জানা গেছে, আবু জাহিদ পাশ্ববর্তী বাজুবাঘা ইউনিয়ন পরিষদ থেকে দুপুরে একটি শালিস বৈঠক শেষে নিজ বাড়ি ফিরছিলেন। অত:পর বাঘা-লালপুর সড়কের বানিয়াপাড়া গ্রামের তেতুলতলা নামক স্থানে পৌঁছলে অত্র লোকার রাব্বি, বিমন, নিলয়, হাসান, মিজানুর, রাজু, সবুজ ও শিমুল-সহ প্রায় ৮/১০ জন এর একটি সংঘ্যবদ্ধ দল তাঁর পথরোধ করে অতর্কিত ভাবে হামলা চালিয়ে হাতুড়ি ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করেন।

 

 

 

 

এ বিষয়ে কাউন্সিলর আবু জাহিদ বাদি হয়ে ৮ জনকে অভিযুক্ত করে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ উল্লেখ করা হয়েছে, পূর্ব শত্রুতার জের ধরে বিবাদীগণ তাকে মারপিট করেছে। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ | সময়: ৫:৪৩ অপরাহ্ণ | Daily Sunshine