গোদাগাড়ীতে ভোটকেন্দ্রের বাইরে ভিড়, ভিতরে ফাঁকা

সাইফুল ইসলাম, গোদাগাড়ী: গোদাগাড়ীর মহিশাল বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাদারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাটিকাটা উচ্চ বিদ্যালয়, কুমরপুর হযরত আলিকুল বেগ আলিম মাদ্রাসা ও রাজাবাড়ি উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের বাইরে ভিড় থাকলেও ভেতরে ভোটারদের উপস্থিতি কম লক্ষ্য করা গেছে।
মোহনপুর বাউটি দাখিল মাদ্রাসা ভোটকেন্দ্রে মোট ভোটার ২ হাজার ২২০টি ভোট পড়েছে ৬৬৩টি।
হুজরাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩ হাজার ১৯৩ জন ভোটারের মধ্যে কেন্দ্রটিতে প্রথম ৪ ঘণ্টায় ভোট পড়েছে ১০৫১ টি। সরজমিন দেখা যায়, এই কেন্দ্রে মোট ৭টি বুথে ভোট গ্রহণ করা হচ্ছে। বেশিরভাগ বুথই ফাঁকা ছিল। অলস সময় পার করছিলেন পোলিং এজেন্টরা। ভোটার ও বিভিন্ন প্রার্থীর সমর্থকরা গল্প আড্ডায় মুখর ছিলেন ।
প্রিজাইডিং অফিসার আশিত কুমার জানান, এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি, চাপেও পড়েননি তারা। উপস্থিত ভোটাররা সুন্দরভাবে ভোট দিতে বাধার শিকার জানয়েছেন তারা। তখন ৩৩ শতাংশের মতো ভোট পড়েছিল। সময় গড়ালে ভোটার উপস্থিতি বাড়তে পারে।
কাকনহাট উচ্চ বিদ্যালয়েও ছিল একই চিত্র। প্রিজাইডিং অফিসার ইউনুস আলী জানিয়েছেন, ৩ হাজার ৩৬৪ ভোটারের জন্য, ৭টা বুথে ভোট গ্রহণের ব্যবস্থা নেওয়া হয়েছে।
চার ঘণ্টায় এ কেন্দ্রে ৮৭৬টি ভোট পড়েছিল। গড়ে তা ২৬ শতাংশ। তিনি বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। এই কেন্দ্রে ১১ জন প্রার্থীরই এজেন্ট রয়েছে।
এ কেন্দ্রের বাইরে ভীড় থাকলেও ফাঁকা ছিল ভিতরে।


প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর