মান্দায় দুইকেজি গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় দুইকেজি গাঁজাসহ দুই কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত ৮টার দিকে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের বটতলা বাজারের অদুরে চকউমেদ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, উপজেলার কামারকুড়ি পূর্বপাড়া গ্রামের মিন্টু হোসেন (২৩) ও একই গ্রামের মহিদুল ইসলাম (২৮)। এদের মধ্যে মহিদুল ইসলাম উপজেলার চকউমেদ গ্রামের সবজি ব্যবসায়ী আলাউদ্দিনের বাড়িতে ঘরজামাই থাকেন।
পুলিশ জানায়, গ্রেপ্তার মহিদুল ইসলাম ফেরি করে বটতলা বাজারসহ বিভিন্ন মোড়ে মোড়ে ঘুরে ঝাল-মুড়ির ব্যবসা করেন। এ ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে তারা মাদকের কারবার করে আসছিল। মহিদুলের মাদক ব্যবসার অন্যতম সহযোগী ছিলেন মিন্টু হোসেন।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম বটতলা বাজারের অদুরে চকউমেদ গ্রামে অভিযান চালিয়ে গাঁজা বেচাকেনার সময় মিন্টু হোসেন ও মহিদুল ইসলামকে গ্রেপ্তার করে।
ওসি আরও বলেন, এসময় তল্লাশি চালিয়ে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দুইকেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আজ রোববার আদালতের মাধ্যমে নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ | সময়: ৬:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ