শতকিমি হেঁটে গণসংযোগ দৃষ্টান্ত রাখলেন শাহারিয়ার

মিজানুর রহমান, চারঘাট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রাজশাহী-৬ চারঘাট-বাঘা আসনে ১০০ কিমি পথ পায়ে হেঁটে জনসংযোগ করে দৃষ্টান্ত দেখালেন তিন বারের এমপি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম। ২০ শে ডিসেম্বর বুধবার চারঘাটের স্থানীয় সাংবাকিদের সাথে মতবিনিময় সভায় পায়ে হেঁটে জনগনের দৌড়গোড়ায় গিয়ে নির্বাচনী প্রচারণা করার আগ্রহ প্রকাশ করেন তিনি। এরই ধারাবাহিকতায় আনুষ্ঠানিক প্রচারণা শুরুর দিন থেকে সংসদীয় আসনের দুই উপজেলায় আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে পৌরসভা ও ইউনিয়নগুলোর প্রতিটি ওয়ার্ডে ও পাড়া মহল্লায় পায়ে হেঁটে নৌকাকে বিজয়ী করার লক্ষে ভোট চাইছেন।
গত বুধবার চারঘাট উপজেলা ঘুরে দেখা গেছে, দুপুরে চারঘাট পৌরসভার ৬ নং ওয়ার্ড সংলগ্ন চারঘাট বাজারে নৌকার প্রতীকের প্রচারনা শুরু করেন আওয়ামী লীগের প্রার্থী শাহারিয়ার আলম এমপি। দুপুরে প্রধানমন্ত্রীর সাথে ভার্চুয়াল জনসভায় অংশগ্রহন শেষে ৩নং ওয়ার্ডে গণসংযোগ করে পুনরায় ৬ নং ওয়ার্ডে গনসংযোগ করেন এবং দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি। বিগত ১৫ বছরে তার নেয়া উন্নয়নের চিত্রগুলো ভোটারদের মাঝে তুলে ধরছেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ৭ জানুয়ারি পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করাসহ আবারও জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে দলমত নির্বিশেষে সকল ভোটারদের ভোটকেন্দ্র গিয়ে নৌকায় ভোট দেবার জন্য ভোট প্রার্থনা করেন।
চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেন একজন পররাষ্ট্র প্রতিমন্ত্রী হওয়ার পরে চারঘাট-বাঘা সাধারণ মানুষের সাথে পারস্পারিক বন্ধন তৈরি করতে সক্ষম হয়েছেন। সেইদিক থেকে আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় এলাকার জনগণ ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করে এলাকার উন্নয়ন জয়যাত্রা অব্যহত রাখবে বলে তিনি মনে করেন।


প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৪ | সময়: ৬:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ