বাগমারায় খয়েরা সার্বজনীন গোবিন্দ মন্দিরে সনাতন ধর্মসভা ও ১৬ প্রহরব্যাপি লীলা যজ্ঞানুষ্ঠান

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের খয়েরা সার্বজনীন গোবিন্দ মন্দিরে ১৬ প্রহর ব্যাপী বিশ্ব শান্তি কল্পে সনাতন ধর্মসভা ও ১৬ প্রহরব্যাপি লীলা কথামৃত যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। কলিহত জীবনের দুঃখ মোচন ও শ্রী শ্রী রাধা গোবিন্দের পাদপদ্ম লাভের একমাত্র উপায় কলিযুগের মহামন্ত্র শ্রী শ্রী তারকব্রহ্ম নাম সংকির্তন। এটি সনাতন ধর্মের সর্বশেষ সার সিদ্ধান্ত। খয়েরা সার্বজনীন গোবিন্দ মন্দিরের ৫১তম বর্ষ পূর্তিতে এই লীলা যজ্ঞানুষ্ঠানের আয়োজন করে মন্দির কমিটি।

 

 

 

 

খয়েরা সার্বজনীন গোবিন্দ মন্দির কমিটির সভাপতি অরুণ কুমার প্রামানিকের সভাপতিত্বে এবং শ্রী শীতেন কুমার ও মিলন কুমারের পরিচালনায় ধর্মসভা ও ১৬ প্রহরব্যাপি লীলা যজ্ঞানুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার।

 

 

 

 

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কাঞ্চন রায় চৌধুরী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহ, সহ-সভাপতি জয়ন্ত কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নিত্যানন্দ সরকার, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান-ঐক্য পরিষদের সভাপতি পরিমল মন্ডল, সাধারণ সম্পাদক অরুণ কুমার হালদার, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা বাবুল, অধ্যাপক হরিষ চন্দ্র মন্ডল প্রমুখ।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩ | সময়: ৯:২৩ অপরাহ্ণ | Daily Sunshine