ভোটের আগেই এই সরকারের বিদায় ঘন্টা বাজবে: মিনু

স্টাফ রিপোর্টার: আগামী ৭ জানুয়ারী দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাাচনকে বিএনপি ও সমমনা দল গুলো প্রহসনের ও এক তরফা নির্বাচন বলে তা বর্জনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে। বিনা ভোটের সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন এবং ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে রাজশাহীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠান পূর্ব বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু বলেন, এই সরকার পতন এখন সময়ের ব্যাপার মাত্র। ৭তারিখের পূর্বেই এই সরকারের পতন বলে উল্লেখ করেন মিনু।
তিনি আরো বলেন, এই নির্বাচন দেশবাসী মানেনা। গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণকে এই বাকশাল সরকারের কল থেকে রক্ষা করতে বিএনপি ও সমমনা দলগুলো দীর্ঘদিন থেকে আন্দোলন করে যাচ্ছে। সেইসাথে এই অবৈধ নির্বাচন বন্ধ এবং জনগণকে এই ডেমি নির্বাচনে ভোট প্রদান থেকে বিরত থাকার জন্য তারা প্রতিনিয়ত লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন। রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বড়কুঠি এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে তিনি এই কথাগুলো বলেন।
মিনু আরো বলেন, পৃথিবীর ইতিহাসে ডামি নির্বাচন কোনদিন হয়নি। এই নির্বাচন করতে যেয়ে এই সরকার দেশব্যাপি বিশৃংখলার সৃষ্টি করেছে। বিএনপি নেতাকর্মীদের জামিন না দিয়ে বিভিন্ন থানায় মিথ্যা মামলা দিয়ে আটক করে রাখছে। সেইসাথে করছে নির্যাতন। তিনি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয় সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সাধারণ এডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাইদ চাঁদসহ সকল রাজবন্দীর মুক্তি দাবী করেন। সেইসাথে এই ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে থাকার আহ্বান জানান তিনি।
এ সময়ে উপস্থিত ছিলেন বিএনপি রাজশাহী মহানগরের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, রাজশাহী জেলা কৃষকদলে আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান জনি, রাজশাহী মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক অধ্যাপিকা সকিনা খাতুন ও যুগ্ম সাধারণ সম্পাদক আসমাউল হুসনা ও রাজশাহী সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমনসহ বিএনপি, অঙ্গ ও সহেযাগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।


প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪ | সময়: ৪:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর