রাজশাহী নগরবাসীসহ সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা মেয়র লিটনের

স্টাফ রিপোর্টার : ইংরেজি নববর্ষ-২০২৪ উপলক্ষে বাণী দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাণীতে মেয়র রাজশাহীবাসীসহ সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
বাণীতে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, অতীতকে পেছনে ফেলে সময়ের চিরায়ত আবর্তনে ইংরেজি নববর্ষ ২০২৩ বিদায় হয়ে ২০২৪ আমাদের মাঝে সমাগত। এ উপলক্ষে আমি রাজশাহী মহানগরবাসীসহ সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি।
মেয়র আরো বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন নগর অবকাঠামো উন্নয়নের পাশাপাশি আত্মনির্ভরশীল জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। রাজশাহী মহানগরীকে আরো উন্নত, বাস্যযোগ্য, সবুজ-পরিচ্ছন্ন ও কর্মচঞ্চল নগরী হিসেবে গড়তে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সকলের সার্বিক সহযোগিতায় বিশে^র অন্যতম সেরা নগরীতে পরিণত হবে রাজশাহী। এ লক্ষ্যে আমাদের উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলেছে।
বাণীতে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শীপূর্ণ নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। আশা করছি, আগামী ২০৪১ সালের মধ্যে দেশ প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। নতুন বছরে সবার জীবনে অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি বয়ে আনুক- আমি এই কামনা করছি।


প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ