বাগমারার শুভডাঙ্গায় নৌকার প্রার্থী কালামের গণসংযোগ স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রচারণা চালিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। শনিবার সকাল থেকেই তিনি ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন। এসময় আবুল কালামকে এক নজর দেখার জন্য এলাকার শত শত নারী পুরুষ সমবেত হন। আবুল কালাম তাদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান। জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতৃবৃন্দের সঙ্গে নিয়ে সকাল থেকেই ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। গণসংযোগকালে অনুষ্ঠিত কয়েকটি পথসভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে অধ্যক্ষ আবুল কালাম বলেন, প্রধানমন্ত্রী ব্যাপক যাচাই বাছাই এবং নিরাপদ জেনেই আমাকে বাগমারায় নৌকার মাঝি করে পাঠিয়েছেন। আমিও জীবন বাজি রেখে আপনাদের উন্নয়ন ও নিরাপত্তা নিশ্চিত করে চলব।

xস্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রচারণা চালিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। শনিবার সকাল থেকেই তিনি ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন। এসময় আবুল কালামকে এক নজর দেখার জন্য এলাকার শত শত নারী পুরুষ সমবেত হন। আবুল কালাম তাদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান।
জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতৃবৃন্দের সঙ্গে নিয়ে সকাল থেকেই ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন।
গণসংযোগকালে অনুষ্ঠিত কয়েকটি পথসভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে অধ্যক্ষ আবুল কালাম বলেন, প্রধানমন্ত্রী ব্যাপক যাচাই বাছাই এবং নিরাপদ জেনেই আমাকে বাগমারায় নৌকার মাঝি করে পাঠিয়েছেন। আমিও জীবন বাজি রেখে আপনাদের উন্নয়ন ও নিরাপত্তা নিশ্চিত করে চলব।


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ