সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য কেএফসি স্বপ্নের পাঠশালা

সানশাইন ডেস্ক : ‘কেএফসি স্বপ্নের পাঠশালা’ কার্যক্রম সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে খুশি ছড়িয়ে দেওয়ার জন্য এই ঈদুল ফিতরে ‘ঈদি ফর এঞ্জেলস’ নামে একটি কর্মসূচী পরিচালনা করেছে। ঈদের সময় নতুন পোশাক পরা ও উপহার দেওয়ার যে রীতি রয়েছে, সেটাকে মাথায় রেখেই এই উদ্যোগ- যেন এই পথশিশুরাও সেই আনন্দ উপভোগ করতে পারে।
সুবিধাবঞ্চিত শিশুদের প্রাথমিক শিক্ষা, সৃজনশীল নানা বিষয়, স্বাস্থ্যশিক্ষাসহ জীবনের চলার পথের নানা বিষয় সম্পর্কে শিক্ষিত করার জন্যই কেএফসি চালু করে ‘কেএফসি স্বপ্নের পাঠশালা’ যা পরিচালিত হচ্ছে মজার ইশকুল ও লিডোর সহযোগিতায়।
সমাজের জন্য ভালো কিছু করা এবং একটি সাম্যের পৃথিবী গড়ে তোলার লক্ষ্যেই কেএফসি এই ‘ঈদি ফর এঞ্জেলস’ আয়োজন করেছে। এই ঈদুল ফিতরে নতুন পোশাক এবং উপহার দেওয়ার মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদের খুশি ছড়িয়ে দিয়েছে। এছাড়াও, ট্রান্সকম ফুডস লিমিটেড কেএফসি এবং পিৎজা হাট স্টোরে ৫০০ জনেরও বেশি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ইফতারের ব্যবস্থা করেছে।
ট্রান্সকম ফুড লিমিটেড-এর সিইও অমিত দেব থাপা বলেন, “কেএফসি-এর ‘ইদি ফর এঞ্জেলস’ কার্যক্রমটি আমাদের জন্য অনেক আনন্দের। রমজানের মূল্যবোধ এবং ভালবাসা সুবিধাবঞ্চিতদের মাঝে ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমে সমজের জন্য ভালো কিছু করার এটি একটি ছোট্ট প্রয়াস। সুবিধাবঞ্চিতদের কষ্ট লাঘব করা কেএফসি বাংলাদেশের একটি উদ্যোগ যা বিশ্বব্যাপী কেএফসি-এর সাম্য ও সমতা তৈরির একটি অংশ মাত্র। স্বপ্নের পাঠশালার শিশুদের ঈদের পোশাক দেওয়ারর কারণে এই সব শিশুদের মুখে শুধু হাসিই ফুটবে না, পাশাপাশি তাদেরকে এই আশ্বাসও দিবে যে আমরা তাদের পাশে আছি। সবার জন্য একটি সুন্দর পৃথিবী তৈরিতে আমরা কাজ করে যাচ্ছি অবিরাম।“


প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর