ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন রাজশাহী শাখা কার্যালয়ে দুর্ধষ চুরি

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জস্থ্য বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন রাজশাহী শাখা কার্যালয়ে দুর্ধষ্য চুরি সংগঠিত হয়েছে। ২৯ ডিসেম্বর ২০২৩ শুক্রবার শেষ রাতের দিকে উপরের টিন কেটে চোর কার্যালয়ে প্রবেশ করে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও গুরুত্বপূর্ন কিছু কাগজপত্র চুরি করে নিয়ে গেছে বলে জানা গেছে।
অত্র এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ খান বলেন, শুক্রবার শেষ রাতের দিকে চোর কার্যালয়ের টিন কেটে প্রবেশ করে ফাইল ভেঙ্গে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও কিছু গুরুত্বপূর্ন কাগজপত্র নিয়ে গেছে। তারা আরো বলেন, সাংবাদিকদের কার্যালয়ে এভাবে চুরি এটা অস্বাভাবিক বিষয়। চুরি যেই করুক সিসি ক্যামেরা ফুটেজ দেখে চোরকে সনাক্ত করে দ্রুত আটক করার আহ্বান জানান তারা।
তারা আরো বলেন, কিছুদিন হলো শহরে চুরি ছিনতাই ও খুন খারাপী বেড়ে গেছে। এদের কবল থেকে কেউ রক্ষা পাচ্ছেনা। অনেক ক্ষেত্রেই চুরি ও খুনের ঘটনায় জড়িদের আইন শৃংখলা বাহিনী আটক করতে না পারায় এ অবস্থা হচ্ছে বলে উল্লেখ করেন তারা। কার্যালয়ে চুরির ঘটনায় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটিসহ সকল সদস্য তীব্র ও নিন্দা প্রতিবাদ জানিয়েছেন। সেইসাথে চোরদের সনাক্ত করে দ্রুত আটক করে সহ বিচারের দাবী জানান। শেষ খবর পাওয়া পর্যন্ত বোয়ালিয়া মডেল থানায় অভিযোগ দেয়া হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩ | সময়: ৬:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ