সর্বশেষ সংবাদ :

বগুড়ায় ৪ মণ গাঁজা আটক 

স্টাফ রিপোর্টার : 
বগুড়া সদর থানাধীন বাঘোপাড়া বাজারে পাথরবাহী ট্রাকে তল্লাশী চালিয়ে ১৬০ কেজি গাঁজা সহ দুই জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা। আটককৃতরা হলো চালক রুহুল আমীন, পিতা: মৃত – আবুল হোসেন শেখ, ঠিকানা: দত্তবাড়ি, দিয়াড়পাড়া,সিরাজগঞ্জ। ট্রাকের সহকারি মো: আশিফ, পিতা : মো: শরীফ,ঠিকানা : দিয়া ধানগড়া,সিরাজগঞ্জ।

 

রাজশাহী মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে সংবাদ সম্মেলনে জানানো হয়,আটককৃত গাঁজাগুলো সাদা প্লাস্টিক বস্তার মধ্যে প্রতিটিতে ৮টি করে ৩২টি প্যাকেটে যার প্রতিটি (৫ কেজি ওজন) পলিথিনে স্কচ টেপে মোড়ানো ছিল। তাদের কাছে তথ্য ছিলো লালমনিরহাট বুড়িমারি হতে পাথরভর্তি একটি ট্রাক বিপুল পরিমাণ গাঁজা নিয়ে সিরাজগঞ্জের দিকে যাত্রা করবে।

 

 

এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিভাগীয় গোয়েন্দা কার্যালয় রাজশাহীর একটি রেইডিং টিম গঠন করে বগুড়া সদর থানাধীন বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজ এলাকায় পাকা সড়কে চেকপোষ্ট বসানো হয়। এসময় ঢাকা মেট্রো-ট -২২-৫১৫৩ নামের একটি পাথর বোঝায় ট্রাক ২৮ শে ডিসেম্বর ভোর চারটায় গতিরোধ করে তল্লাশী চালানো হয়। এসময় চালকের পেছনের কেবিনে উক্ত গাঁজার প্যাকেট উদ্ধার ও তাদের আটক করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞসিাবাদে আসামীদের অন্যন্য হোতাদের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। যা অধিকতর অনুসন্ধান পূর্বক ব্যবস্থা নেয়া হবে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়। এসময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়,রাজশাহীর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 


প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩ | সময়: ১০:৩০ অপরাহ্ণ | Daily Sunshine