সর্বশেষ সংবাদ :

মোহনপুরে আবারো চেয়ারম্যানের বাড়িতে ককটেল ছুঁড়েছে দুর্বৃত্তরা

মোহনপুর প্রতিনিধি: মোহনপুর উপজেলার জাহানাবাদ (ইউনিয়ন পরিষদ) ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলীর বাড়িতে গভীর রাতে ককটেল ছুঁড়ে দুর্বিত্তরা। সোমবার দিবাগত-রাত ৩ টার পর এ ঘটনা ঘটে। পাশাপাশি ঐ রাতেই বাড়ির পাশেই নৌকা মার্কার একটি অস্থায়ী নির্বাচনী ক্যম্পেও আগুন দেয় দুর্বিৃত্তরা। এর আগে মৌগাছি ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাসের বাড়িতেও ককটেল ছুঁড়েছে দুর্বিত্তরা।
একই উপজেলার দুই চেয়ারম্যানের বাড়িতে পরপর ককটেল বিস্ফোরণের ঘটনায় এলাকায় উদ্বেগের সৃষ্টি হয়েছে। চেয়ারম্যানদের দাবি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে এসব অনাকাঙ্খিত ঘটনা ঘটাচ্ছে দুর্বিত্তরা। তবে কে বা কারা চেয়ারম্যানদের বাড়ি টার্গেট করে একেরপর এক ককটেল ছুঁড়ছেন তা সনাক্ত করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।
জাহানাবাদ ইউপি চেয়ারম্যান হযরত আলী জানান, তিনি রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের নৌকার পক্ষে ভোট করছেন। কিন্তু গভীর রাতে সিএনজি যোগে এসে দুর্বিত্তরা আমার বাড়িতে ককটেল ছুঁড়েছে। গভীর রাতে ককটেল বিস্ফোরণের বিকট শব্দে ঘুম ভেঙ্গে গেলে বাড়ির ছাদে গিয়ে তিনি দেখতে পান, একটি সিএনজি দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়।
তিনি ধারনা করছেন, ঐ সিএনজিযোগে দুর্বিত্তরা এসে তার বাড়িতে ককটেল ছুঁড়ে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দিবেন বলে জানান।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল জানান, জাহানাবাদ ইউপি চেয়ারম্যানের বাড়িতে ককটেল হামলার ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি।
অভিযোগ পেলে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে মৌগাছি ইউপি চেয়ারম্যানের বাড়িতে ককটেল হামলার ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। সেটি তদন্ত চলছে।


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ | সময়: ৭:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ