সর্বশেষ সংবাদ :

রাসিকের ২১ নং ওয়ার্ডে গণশুনানী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর ২১ নং ওয়ার্ড কার্যালয়ে কাউন্সিলর ও রাসিকের প্যানেল মেয়র -১ নিযাম উল আযীম এর উপস্থিতিতে বৃহস্পতিবার গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। এসময় জমির শ্রেনী নিয়ে জটিলতা সংক্রান্ত বিষয়ে সমাধান করা হয়। এ শুনানীতে ব্যাংকার,চাকুরিজীবি,ব্যবসায়ী,ইমাম,সাংবাদিক সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।
জানা গেছে, দোশর মন্ডল মোড়স্থ পূর্বের সূর্যকনা কিন্ডার গার্টেন নামে একটি বিদ্যালয় ছিল যেই স্থানে, সেখান থেকে সেই বিদ্যালয়টি মোল্লাপাড়া এলাকায় স্থানান্তরিত হয়। পরবর্তীতে পূর্বের ঠিকানায় গোল্ড মাইন নামে আরেকটি কিন্ডার গার্টেন ভাড়া নিয়ে স্কুল চালাতে শুরু করে। তবে সেটিও এখন নেই। পরবর্তীতে কাজি মোবাশে^রুল জান্নাহ নামে এক লোক জায়গাটি কিনে আরডিএ’র নিকট বাড়ি তৈরির জন্য প্লান পাশ করাতে গেলে জমির শ্রেনীতে স্কুল উল্লেখ থাকায় বিড়ম্বনায় পড়েন। পরবর্তীতে তিনি জমিটির বর্তমান অবস্থা আরডিএ কর্তৃপক্ষকে জানালে সেখানের কর্মকর্তারা দেখে গণশুনানীতে উপস্থিত হন। এসময় উপস্থিত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ কাজি মোবাশে^রুল্লাহ এর বাড়ি তৈরির জন্য মতামত দেন। যেহুতু সেখানে কোন কিছুই এখন নেই। এসময় সূর্যকনা কির্ন্ডার গার্টেনের প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন। তিনিও সহমত প্রকাশ করেন জমির নতুন মালিকের পক্ষে।
এই গণশুনানীতে অংশ নেন আরডিএ’র ভারপ্রাপ্ত টাউন প্লানার রায়হানুল ইসলাম রনি,সহকারি টাউন প্লানার সাদরুল আনাম,ইমারত পরিদর্শক মো.কাদের সহ অন্যান্যরা। উন্মুক্ত এ গণশুনানীতে সকলে জমির নতুন ক্রেতার পক্ষে রায় দেওয়ায় গণশুনানী সমাপ্ত ঘোষণা করেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর ও রাসিকের প্যানেল মেয়র -১ নিযাম উল আযীম।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ