উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন : ফারুক চৌধুরী

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে আওয়ামী লীগ দলীয় নৌকার প্রার্থী সাংসদ ফারুক চৌধুরী বলেন, বর্তমান সরকার উন্নয়নমুখী সরকার। দেশের ও দেশের মানুষের উন্নয়নের জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। তানোরে পৃথক পৃথক দুটি নির্বাচনী জনসভা প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের কিছু নেতারা যারা আগে বড় বড় পদে থেকে নৌকার পক্ষে কথা বলতো। তারা দলীয় পদ হারিয়ে নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছেন। ওইপদ হারানো নেতাদের কথায় কান দিবেন না। নিজেদের ও দেশের উন্নয়নের জন্য নৌকার সঙ্গে থাকুন।
গত ১৫ বছর দালাল মুক্ত রেখে তানোর গোদাগাড়ীতে প্রতিটি সেক্টরেই ব্যাপক উন্নয়ন করা হয়েছে। দেশের ও দেশের মানুষের উন্নয়নের জন্য নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।
বুধবার দুপুরে তানোর পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গোল্লাপাড়া বাজার ফুটবল মাঠে অনুষ্ঠিত সভায় এবং বিকেলে কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে পারিশো দুর্গাপুর উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাঈনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রি সোনীয়া সরদার, আওয়ামী লীগ নেতা দিপায়ন সরকার দীপ, তানোর পৌর আওয়ামী লীগ সভাপতি আসলাম উদ্দীন, সাধারণ সম্পাদক আবুল বাসার সুজন, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, কামারগাঁ ইউপি উত্তর শাখা আওয়ামী লীগ সভাপতি আলাউদ্দিন মেম্বার, স্বেচ্ছাসেবকলীগ নেতা সুইট, যুবলীগ নেতা ইকবাল মোল্ল্া, টুটুল।
এসময় আওয়ামী লীগ যুবলীগ, মহিলা লীগ স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি সমর্থক ও সাধারণ জনতার উপচে পড়া ভীড় ছিল।
রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী। ২০০৮ সাল থেকেই তিনি এ আসনের এমপি।


প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ | সময়: ৬:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর