সর্বশেষ সংবাদ :

বাগমারায় উত্তপ্ত হয়ে উঠছে রাজনৈতিক অঙ্গন

স্টাফ রিপোর্টার, বাগমারাঃ

ক্ষমতাসীন আওয়ামীলীগের দুই গ্রুপের নেতা কর্মীদের পাল্টা-পাল্টি অবস্থান ও হামলার ঘটনায় ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে বাগমারার রাজনৈতিক অঙ্গন। গত রবিবার সন্ধ্যায় ভবানীগঞ্জ গোডাউন মোড়ে নৌকা প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও স্বতন্ত্র প্রার্থী ইঞ্জি এনামুল হকের নেতা কর্মীদের সাথে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনায় ৭ জন আহত হয়েছে।

 

ওই ঘটনার নৌকা প্রার্থী আবুল কালাম আজাদের পক্ষে বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান থানার ওসি তদন্ত সোয়েব খান । সেখানে প্রায় অর্ধশতাধিক নেতা কর্মীকে বিবাদী করা হয়েছে। এছাড়াও একই ঘটনায় ইঞ্জি এনামুল হকের পক্ষে থেকেও আরো একটি লিখিত অভিযোগ হওয়ার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

 

এদিকে পাল্টা-পাল্টি হামলা ও মামলা হওয়ায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বাগমারার এই উৎতপ্ত রাজনৈতিক অঙ্গন স্বাভাবিক রাখতে গতকাল সোমবার থেকেই উপজেলা সদর ভবানীগঞ্জে বিপুল সংখ্যক বিজিবি ও র‌্যাব মোতায়েন করা হয়েছে। তারা উপজেলা সদর ভবানীগঞ্জ ছাড়াও পাশ্ববর্তী এলাকার নিরাপত্তা স্বাভাবিক রাখতে টহল অভিযান চালিয়ে যাচ্ছে।

 

 

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, এলাকায় শান্তিপূর্ন অবস্থায় বজায় রাখতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রির্টানিং অফিসার উজ্জল হোসেন জানান, প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। কোন অবস্থাতেই আইনশৃঙ্খলার অবনতি হতে দেওয়া হবে না। নির্বাচনী পরিবেশ সুষ্ঠ ও নিরপেক্ষ রাখতে প্রশাসন সর্বদা তৎপর রয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩ | সময়: ৮:৪০ অপরাহ্ণ | Daily Sunshine