সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে একুশে বই মেলা ও ভাষা উৎসব শুরু

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে আট দিনব্যাপি শুরু হয়েছে একুশে বই মেলা ও ভাষা উৎসব। মঙ্গলবার রিয়েল স্টার সোসাইটির আয়োজনে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও রাজশাহী কলেজে এ মেলার উদ্বোধন করা হয়েছে।
রাবিতে শেখ রাসেল চত্তরে ও রাজশাহী কলেজের লাইব্রেরী চত্তরে আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত এই মেলা চলবে। রাবিতে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এবং রাজশাহী কলেজে বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা অনুষ্ঠিত হবে।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রধান অতিথি থেকে এই একুশে বই মেলা ও ভাষা উৎসবের উদ্বোধন করেন রাবি উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাবি উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম ও উপ-উপাচার্য প্রফেসর মো. হুমায়ুন কবির। উপস্থিত ছিলেন রিয়েল স্টার সোসাইটির চেয়ারম্যান সৈয়দ আব্দুল্লাহ শাওন, জেনারেল সেক্রেটারি প্রফেসর ড. রোকসানা বেগম এবং ডাইরেক্টর সুমাইয়া রহমান কান্তি।
রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের সহযোগিতায় প্রধান অতিথি থেকে এ মেলার উদ্বোধন করেন অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক। উপস্থিত ছিলেন রিয়েল স্টার সোসাইটির ভাইস চেয়ারম্যান স্বপ্নীল রহমান ও ডা. ফজলুল কবীর পাভেল, এক্সিকিউটিভ ডাইরেক্টর মো. তামিম হোসেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ