চাঁপাইনবাবগঞ্জে এক নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : 

চাঁপাইনবাবগঞ্জে এক নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের শালারপুর গ্রামের একটি মাঠ থেকে জাহির আলী (৫৫) ও শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কুতনিপাড়া গুচ্ছগ্রামের একটি আম বাগান থেকে লিপি খাতুন (২৪) নামে এই দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত জাহির নাচোলের উত্তর মল্লিকপুরের মৃত ফাকু মন্ডলের ছেলে। আর নিহত লিপি ঘোড়াপাখিয়া ইউনিয়নের কুতনিপাড়া গুচ্ছগ্রামের রেবিনা বেগমের মেয়ে।

 

নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার জানান, সকালে শালারপুর গ্রামের একটি মাঠের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

 

তিনি আরও জানান, মরদেহটি শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে কে বা কারা হত্যা করে মাঠে ফেলে গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

 

এদিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ঘোড়াপাখিয়া ইউনিয়নের কুতনিপাড়া গুচ্ছগ্রামের একটি আম বাগানে গাছের ডালে এক নারীর মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠায়।
ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩ | সময়: ৬:৪২ অপরাহ্ণ | Daily Sunshine