বড়াইগ্রামে শিক্ষা কর্মকর্তাকে মারপিটের মামলা : ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতাসহ দু’জন গ্রেফতার

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে অফিস কক্ষে ঢুকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে মারপিটের মামলায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি সহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার তাদের আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে উপজেলার মানিকপুর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, মামলার প্রধান আসামি উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুল করিম বালির ছেলে উপজেলা সৈনিক লীগের সভাপতি রুবেল বালী (৩২) এবং মালিপাড়া গ্রামের মৃত অধ্যক্ষ মাওলানা আব্দুস সামাদ মিয়াজীর ছেলে ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি জামাল উদ্দিন মিয়াজী (২৭)। এতে এখন পর্যন্ত এ মামলায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হলো।
বড়াইগ্রাম থানার ওসি শফিউল আযম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তারা দু’জন মামলার এক ও দুই নম্বর আসামী। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা সৈনিক লীগের সভাপতি রুবেল বালি ও আওয়ামী লীগ কর্মী জহির উদ্দিন মিয়াজীর নেতৃত্বে ২৩-২৪ জন যুবক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে তার দপ্তরে দরজা আটকে মারপিট করে। সেদিন রাতেই শিক্ষা কর্মকর্তা চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩০-৩৫ জনের নামে থানায় মামলা দায়ের করেন।


প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩ | সময়: ৬:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ