সাংবাদিক অরুণ বোস আর নেই

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রানীনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক অরুণ বোস আর নেই। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ব্রেনস্টোক করে গত ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।
সাংবাদিক অরুণ বোস সজ্জন ব্যক্তি হিসেবে সর্বজন শ্রদ্ধেয় ছিলেন। আজীবন তিনি ছিলেন সানশাইন পরিবারের সদস্য। রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক শানসাইন পত্রিকার রাণীনগর প্রতিনিধি হিসাবে তিনি দীর্ঘদিন কর্মরত ছিলেন। অরুণ বোসের মৃত্যুতে রাণীনগর উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাস্সুম তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
অপরদিকে নওগাঁ- ৬ আত্রাই রাণীনগরের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি আরও বলেন, রাণীনগরবাসী একজন সজ্জন প্রবীণ সংবাদ কর্মিকে হারালো।
সাংবাদিক অরুণের মৃত্যুকালে তার স্ত্রী ও এক ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার রাত ৯ রাত টায় স্থানীয় শ্মশানে তাঁকে সমাধিস্থ করা হয়।
তাঁর শোকাহত পরিবারের প্রতি রাণীনগর প্রেসক্লাবে প্রেসক্লাব সভাপতি ওহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে এক শোকসভা অনুষ্ঠিত হয়। সভায় নিরবতা পালন শেষে তাঁর স্মৃতিচারণ করা হয়। সাংবাদিক অরুণের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন স্থানীয় সাংবাদিকরা। তাঁর আত্মার শান্তি কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে সানশাইন পরিবার।


প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২৩ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ