সর্বশেষ সংবাদ :

বাগমারায় প্রতিপক্ষের হামলার এক যুবকের মৃত্যু, গ্রেফতার ১

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় সামান্য ঘটনায় প্রতিপক্ষের হামলার শিকার আসাদুল ইসলাম (৩৪) নামে এক যুবক মারা গেছেন। রাজশাহী মেডিকেলে চিকিৎসাকালীন অবস্থায় দুই দিন পর বৃহস্পতিবার তাঁর মৃত হয়। আসাদুল ইসলাম উপজেলা শ্রীপুর ইউনিয়নের বাঙ্গালপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় বাগমারা থানায় হত্যা মামলা রেকর্ড হয়েছে। মামলার পর পর পুলিশ মমতাজ বেগম (৩৮) নামে এক নারী আসামীকে গ্রেফতার করেছে।

 

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গ্রামের প্রতিবেশী ইমরান হোসেনের সঙ্গে সামান্য বিষয় নিয়ে স্কুলশিক্ষক মকছেদ আলীর ঝগড়া হয়। তাঁদের মধ্যে বাকবিতন্ডা শুনতে পেয়ে সেখানে যান স্কুলশিক্ষকের ছোট ভাই আসাদুল ইসলামসহ আরও কয়েক প্রতিবেশী। ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে থাকা যুবক আসাদুলের ওপর অতর্কিতে বাঁশের লাঠি দিয়ে হামলা চালায়। তাঁকে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নেওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার সকাল সাতটার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে আসামী করা হয়। পুলিশ প্রথমে মামলা নেয়ার পর তা ৩০২ এ স্থানান্তর করেছে। ওই মামলার আসামীরাা হলেন, সাইফুল ইসলাম (৪২), এমরান হোসেন (২৬) ও নারী আসামী মমতাজ বেগম (৩৮)।

 

 

 

 

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ময়েজ উদ্দিন বলেন, আসাদুল ঝগড়া দেখতে গিয়েছিলেন। তিনি ঘটনাস্থল থেকে বেশ কিছু দূরে অবস্থান করছিলেন। তাঁর ওপর অতর্কিতে হামলা চালিয়ে প্রতিপক্ষ মাথা থেঁতলে দেয়। নিহত যুবকের ছোট ভাই স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মকছেদ আলী অভিযোগ করে বলেন, খেত থেকে কাটা ধান তিনি ভ্যানে করে সাইদুর রহমানের বাড়ির পাশ দিয়ে নিয়ে আসছিলেন। এতে প্রতিবেশী সাইদুর রহমানের ছেলে ইমরান হোসেন আপত্তি জানায়। এ নিয়ে তাঁর সঙ্গে বাগবিতন্ডা হয়। এর জেরে ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে থাকা তাঁর ছোট ভাইয়ের ওপর হামলা চালানো হয়েছে। রাজশাহী মেডিকেলে দুই দিন মৃত্যুর সঙ্গে লড়ে বৃহস্পতিবার সকালে তাঁর ভাই মারা গেলেন। বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। মামলায় মমতাজ বেগম নামে এক অভিযুক্ত নারীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ১২, ২০২৩ | সময়: ১২:১০ পূর্বাহ্ণ | Daily Sunshine