বড়াইগ্রামে নৌকার কর্মী ওয়ার্ড কাউন্সিলরকে লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নৌকার পক্ষে কাজ করায় বনপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ঈমান আলীকে লাঞ্চিত করাসহ মারপিটের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে শুক্রবার বেলা ১১ টার দিকে বনপাড়া বাজারে নাটোর-পাবনা মহাসড়কে মানববন্ধন করেছে এলাকাবাসী।
মানববন্ধনে আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান প্রামাণিক, বনপাড়া পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা জাকির হোসেন সরকার, লাঞ্চিত ওয়ার্ড কাউন্সিলর ঈমান আলী, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ওয়ার্ড কাউন্সিলর মোহিত কুমার সরকার ও সাবেক ইউপি সদস্য ফেরদৌস উল আলম বক্তব্য রাখেন। ঘণ্টাব্যাপী চলা এ মানববন্ধনে আড়াই শতাধিক নারী-পুরুষ অংশ নেন।
মানববন্ধনে বক্তৃতাকালে ওয়ার্ড কাউন্সিলর ঈমান আলী বলেন, স্বতন্ত্র প্রার্থী জাহানারা বেগমের ছেলে ও বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন আমাকে ডেকে তার মায়ের পক্ষে নির্বাচনী কাজ করতে বলেন। কিন্তু নৌকার বাইরে কাজ করতে না চাইলে তিনি আমাকে লাঞ্চিত করেন এবং মারপিটের হুমকি দেন। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভূগছি। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছি। আমি প্রশাসনের কাছে নিরাপত্তা চাই।
এ ব্যাপারে পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, আমি এবং ওয়ার্ড কাউন্সিলর ঈমান আলী একই পরিষদের সদস্য। তার সঙ্গে আমার সুসম্পর্কের কারণেই তাকে আমার মায়ের পক্ষে কাজ করার অনুরোধ করেছিলাম। তাকে লাঞ্চিত করা বা কোন হুমকি দেয়ার মত ঘটনা ঘটেনি।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, নৌকার পক্ষে কাজ করায় আমার কর্মীকে হুমকি দেওয়া হয়েছে। এটা খুবই দুঃখজনক। এ ব্যাপারে রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে। সহকারী রিটার্নিং কর্মকর্তা ইউএনও আবু রাসেল বলেন, এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ | সময়: ৬:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ