গোদাগাড়ীতে ২ কেজি হেরোইনসহ গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী থেকে ২ কেজি হেরোইনসহ র্শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। ২৪ নভেম্বর রাত সাড়ে ৪ টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিয়াড়মানিকচক নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি হেরোইনসহ আব্দুল হালিম ওরফে ডালিমকে (২৫) গ্রেপ্তার করে র‌্যাব। ডালিম গোদাগাড়ী চরআষাড়িয়াদহ দিয়াড়মানিকচক এলাকার সুরত আলীর ছেলে। শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যে এ তথ্য জানান র‌্যাব।
বিজ্ঞপ্তিতে র‌্যাব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, গোদাগাড়ী চরআষাড়িয়াদহ ইউনিয়নের দিয়াড়মানিকচক গ্রামের মাদক ব্যবসায়ী আব্দুল হালিম ওরফে ডালিম (২৫) বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন মজুদ রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল নৌকা যোগে নদী পার হয়ে উল্লেখিত মাদক ব্যবসায়ী ডালিমের বাড়ীতে চতুরদিক ঘেরাও কারে। এসময় ২ জন ব্যক্তি বাড়ির ভিতর থেকে গেট খুলে পালানোর চেষ্টাকরলে র‌্যাবের টিম ডালিমকে হাতে নাতে অটক করে এবং অপর ১ জন ব্যক্তি পূর্ব দিকে ঝাঁড়-জঙ্গলের ভিতর দ্রুত গতিতে দৌড়ে ভারতীয় সীমান্তের দিকে পালিয়ে যায়। পরে ডালিমের বসতবাড়ী তল্লাশীকরে ঘরের পূর্ব পাশে সংলগ্ন পাট খড়ির মাচাং এর মধ্যে পাট খড়ির স্তূপের ভিতর অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় দুই কেজি হেরোইন উদ্ধার করে।
গ্রেপ্তারকৃত আসামী জানায় যে, পলাতক আসামীসহ পরস্পর যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে রেখে গোদাগাড়ী থানা এলাকাসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল র্দীঘদিন যাবত এবং উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ বাড়ীতে মজুদ রেখেছিল। এ ঘটনায় গোদাগাড়ী থানায় মাদক আইনে মামলা দায়ের করে র‌্যাব।


প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ | সময়: ৬:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ