সিপিএলের পরের পর্ব অনুষ্ঠিত হবে পাঁচ দেশে

স্পোর্টস ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি ক্রিকেট লিগ তথা ক্যারিবিয়ান ক্রিকেট লিগের (সিপিএল) আগামী আসর অনুষ্ঠিত হবে দ্বীপপুঞ্জটির মোট ৫টি দেশে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এ সিদ্ধান্ত নিয়েছে।
আগস্টের ১৭ তারিখ থেকে শুরু হয়ে সেপ্টেম্বরের ২৪ তারিখ পর্যন্ত চলবে আগামী সিপিএল। গত মৌসুমে ৪ দেশের মোট ৫টি ভেন্যুতে অনুষ্ঠিত হয়েছিল সিপিএলের খেলাগুলো। ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোয় ছিল দুটি ভেন্যু। এবার বার্বাডোজেও অনুষ্ঠিত হবে সিপিএলের খেলা। গত মৌসুমে বার্বাডোজে সিপিএলের কোনো ম্যাচ অনুষ্ঠিত হয়নি।
সিপিএলের উদ্বোধনী ম্যাচেই বর্তমান চ্যাম্পিয়ন জ্যামাইকা তালাওয়াহস মুখোমুখি হবে সেন্ট লুসিয়া কিংসের। ম্যাচটি অনুষ্ঠিত হবে সেন্ট লুসিয়ায়। এরপর সিপিএলের খেলাগুলো চলে যাবে সেন্ট কিটস অ্যান্ড নেভিস, বার্বাডোজ এবং ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোয়। এরপর গায়ানায় শেষ হবে টুর্নামেন্টটি।
প্রতিটি ভেন্যুই অন্তত ৬টি করে ম্যাচ আয়োজন করবে। সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়াম আয়োজন করবে উদ্বোধনী অনুষ্ঠান এবং ম্যাচের। সিপিএলের সিইও পেটে রাসেল বলেন, ‘আমরা খুব খুশি যে এবার ক্যারিবীয় ৫টি দেশে অনুষ্ঠিত হবে সিপিএল টুর্নামেন্টটি। বিশ্বমানের ক্রিকেট দেখার জন্য ক্যারিবীয় ক্রিকেট সমর্থক এবং সারা বিশ্বের জন্য এটা দারুণ এক সুযোগ।’


প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩ | সময়: ৫:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ