ছলিম উদ্দীনকে আবারও এমপি দেখতে চান বদলগাছীবাসী

বদলগাছী প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ আসনে নৌকার মাঝি হিসাবে সর্বস্তরের জনসাধারণ ছলিম উদ্দীন তরফদারকে দেখতে চায়। সাধারণ জনসাধারণের ভ্যাসে জানাযায় ছলিম উদ্দীন তরফদার ২০১৪ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে বিজয়ী হন।
বিজয়ের পর তার কাজে দক্ষতা ও মহাদেবপুর-বদলগাছীর আসনের উন্নয়নমূলক কর্মকান্ডে সন্তুষ্ট হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮সালে দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতিক প্রদান করেন। তিনি পরপর দুইবার এমপি হিসাবে দায়িত্ব থেকে সাধারণ নেতাকর্মীদের সাথে নিয়ে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেন।
অসাধারণ ভোটারদের ভ্যাসে জানা যায় প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কাজ ধারা ও ৪১ সালের ভিশনকে ধরে রাখতে হলে এমপি ছলিমদ্দীন তরফদারের কোন বিকল্প নেই। নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার লক্ষ্যে এই আসনেটিতে ৭ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তবে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে নেতাকর্মীরা কাজ করবে বলে তারা বলেন।
নওগাঁ -৩ (মহাদেবপুর-বদলগাছী আসনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন বর্তমান সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার সেলিম।
উল্লেখ্য, গত ২১ নভেম্বর ছিল আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন। শনিবার এ কার্যক্রম শুরু করা হয়। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। গত বৃহস্পতিবার দ্বাদশ সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত করতে সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা ডেকেছে আওয়ামী লীগ দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ও শুনানি ৬-১৫ ডিসেম্বর এবং ১৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত।
বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু বলেন প্রধানমন্ত্রী যাকে নৌকা প্রর্তীক দিবেন তার নির্বাচন করব। যুগ্ম-সম্পাদক আব্দুস সালাম মন্ডল বলেন প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কাজ ধরে রাখতে হলে ছলিম উদ্দীন তরফদার সেলিম প্রয়োজন। কারণ পর পর দুইবার এমপি হয়ে এই আসনের দুই উপজেলা মহাদেবপুর-বদলগাছীর বিভিন্ন এলাকার রাস্তা, ঘাট, ব্রীজ,কালভার্ট, মসজিদ, মন্দির সহ অনেক উন্নয়নমূলক কাজ করেছেন।


প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ