ধামইরহাটে আলমপুর ইউনিয়ন শ্রমিকলীগের উদ্যোগে বিশাল শান্তি সমাবেশ

ধামইরহাট প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে জাতীয় শ্রমিকলীগ ৩ নং আলমপুর ইউনিয়ন শাখার উদ্যোগে বিশাল শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৩ নভেম্বর বিকেল ৪ টায় বীরগ্রাম মোড়ে ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সাকোয়াত হোসেনের সভাপতিত্বে ও সম্পাদক আশরাফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর গ্রামের কৃতি সন্তান জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি।

 

 

 

 

 

 

 

এ সময় তিনি বলেন, ‘আওয়ামী লীগ দেশেন উন্নয়ন করে, মানুষের কল্যাণে কাজ করে, আর বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাস করে দেশকে ধ্বংস করে, তাই জনগণ আগুন সন্ত্রাসীদের সাথে নয়, আওয়ামীলীগের সাথেই আছে।’ অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগ সভাপতি দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, সহ-সভাপতি নুরুজ্জামান হোসেন, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, পৌর মেয়র আমিনুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী আনজুয়ারা, আলমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওসমান গণি, সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সম্পাদক মোহাব্বত হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান, অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সহিদুল ইসলাম, বিশেষ বক্তা আনোয়ার হোসেন আনাজি, আড়ানগর ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি আব্দুল হাকিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

 

 

 

 

 

 

পরে ইউনিয়ন শ্রমিকলীগের নব-নির্মিত ভবন উদ্বোধন করেন এম.পি শহীদুজ্জামান সরকার। সমাবেশে প্রায় ২ হাজারের অধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩ | সময়: ৮:০৮ অপরাহ্ণ | Daily Sunshine