সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে রাগবি লীগ শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের বড় জয়

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে প্রথমবারের মতো শুরু হয়েছে শহীদ এএইচএম কামরুজ্জামান স্মৃতি রাগবি লীগ-২০২৩। রোববার (১৯ নভেম্বর) দুপুরে মহানগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা রাগবি সমিতির উদ্যোগে প্রথমবারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।
টুর্নামেন্টটিতে অংশ নিয়েছে রাজশাহীর ৮টি দল। এগুলো হলো- শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ, প্রতিভা ক্রীড়া চক্র, জিদান স্পোটিং ক্লাব, লতিফ স্মৃতি ক্লাব, মুক্তা স্পোটিং ক্লাব, মা স্পোর্টস ক্লাব, ইসলাম স্পোটিং ক্লাব ও ফাইটার রাজশাহী।
যার মধ্যে দ্বিতীয় দিনের প্রথম খেলায় অংশগ্রহণ করে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ বনাম ফাইটার রাজশাহী। শক্তিশালী এই দুই দলের লড়াইয়ে ২২-০ পয়েন্টের বড় ব্যবধানে জয় লাভ করেছে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ।
বড় ব্যবধানে জয় লাভ করায় দলকে অভিনন্দন জানিয়েছেন শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের কর্ণধার ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক আজিজুল আলম বেন্টু।
তিনি বলেন, খেলাধুলার মধ্যে থাকলে যুবসমাজ ভুল পথে যাবে না। এজন্য সবসময় চেষ্টা করি তরুণ প্রজন্মকে ক্রীড়া সংক্রান্ত আয়োজনের মধ্যে রাখার।
তিনি আরও বলেন, রাজশাহীতে এই প্রথম রাগবি লীগের আয়োজন করা হয়েছে। আশা করি রাজশাহীকে দেখে অন্য জেলাগুলো অনুপ্রাণীত হবে এবং উৎসাহ পাবে।


প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩ | সময়: ৫:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ