রাজশাহীতে হেরোইনসহ ২ জনকে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়া উপজেলার দিঘলকান্দি গ্রামে অভিযান চালিয়ে ৩০ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার রাতে এ অভিযান চালানো হয়।
গ্রেপ্তাকৃতরা হলেন, আশরাফুল ইসলাম (২৫) ও মোছা. মর্জিনা বেগম (৪৫)। এদের মধ্যে আশরাফুল ইসলাম নাটোর জেলার সদর থানার ডাঙ্গাপাড়া গ্রামের নুরু মন্ডলের ছেলে। আর মোছা. মর্জিনা বেগম রাজশাহী জেলার পুঠিয়া থানার দিঘলকান্দি (দক্ষিণপাড়া) গ্রামের মৃত ইয়াদ উল্লাহর কন্যা।
জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম জানান, রোববার রাত ৭টার দিকে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নির্দেশে জেলা ডিবি পুলিশের ইন্সেপেক্টর আতিকুর রেজা সরকারের নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে।
এ সময় দিঘলকান্দি শিশুতলাগামী কাঁচা রাস্তার পাশে রাজিবের কলা বাগানে তিনজন হেরোইন বিক্রি করছিলো। এসময় ডিবি পুলিশ আশরাফুল ইসলামের দেহ তল্লাশি করে ২৫ গ্রাম এবং মোছা: মর্জিনা বেগমের নিকট হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে ৫ গ্রাম হেরোইনসহ হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এর আগে পুলিশের উপস্থিত টের পেয়ে কৌশলে তাদের সহযোগী আব্দুল হামিদ (৩২ পালিয়ে যায়। এ ঘটনায় পুঠিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩ | সময়: ৫:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ