বাগমারায় ট্রান্সমিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়নের নাগপাড়া গ্রামে বৈদ্যুতিক ট্রান্সমিটার চুরির অভিযোগে একই ইউনিয়নের ভটখালী গ্রামের মোশারফ আলী খার ছেলে ফিরোজ আলী (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় নাগপাড়া গ্রামের আশরাফ আলী বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। জানা যায়, উপজেলার যোগীপাড়া ইউনিয়নের নাগপাড়া গ্রামের আশরাফ আলী ক্ষেতে সেচের জন্য নাটোর পল্লী বিদ্যুতের আওতায় বৈদ্যুতিক সংযোগের সঙ্গে ট্রান্সমিটার স্থাপন করে নেন। শুক্রবার রাতে পার্শ্ববর্তি নাগপাড়া গ্রামের মোশারফ আলী খার ছেলে ফিরোজ ওই ট্রান্সমিটার চুরি করে বৈদ্যুতিক খুঁটি থেকে নামিয়ে ফেলেন। এসময় আশরাফ আলী ক্ষেতে ফসল পাহারা দিতে এসে ফিরোজকে দেখতে পায়। কাছে এগিয়ে আসতেই সে ট্রান্সমিটার রেখে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় আশরাফ আলী বাদি হয়ে ফিরোজকে আসামী করে বাগমারা থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ফিরোজকে নিজ এলাকা হতে গ্রেফতার করে। স্থানীয়রা অভিযোগ করে বলেন, গ্রেফতারকৃত ফিরোজকে বিভিন্ন সময়ে পল্লী বিদ্যুত অফিসে এবং লাইনম্যানদের সঙ্গে দেখা যায়। তার ব্যবহৃত মোটর সাইকেলে জরুরী বিদ্যুৎ লিখা থাকতো। বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, ট্রান্সমিটার চুরির অভিযোগে যোগীপাড়া ইউনিয়নের ফিরোজ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

xস্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়নের নাগপাড়া গ্রামে বৈদ্যুতিক ট্রান্সমিটার চুরির অভিযোগে একই ইউনিয়নের ভটখালী গ্রামের মোশারফ আলী খার ছেলে ফিরোজ আলী (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় নাগপাড়া গ্রামের আশরাফ আলী বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
জানা যায়, উপজেলার যোগীপাড়া ইউনিয়নের নাগপাড়া গ্রামের আশরাফ আলী ক্ষেতে সেচের জন্য নাটোর পল্লী বিদ্যুতের আওতায় বৈদ্যুতিক সংযোগের সঙ্গে ট্রান্সমিটার স্থাপন করে নেন।
শুক্রবার রাতে পার্শ্ববর্তি নাগপাড়া গ্রামের মোশারফ আলী খার ছেলে ফিরোজ ওই ট্রান্সমিটার চুরি করে বৈদ্যুতিক খুঁটি থেকে নামিয়ে ফেলেন। এসময় আশরাফ আলী ক্ষেতে ফসল পাহারা দিতে এসে ফিরোজকে দেখতে পায়। কাছে এগিয়ে আসতেই সে ট্রান্সমিটার রেখে দৌড়ে পালিয়ে যায়।
এ ঘটনায় আশরাফ আলী বাদি হয়ে ফিরোজকে আসামী করে বাগমারা থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ফিরোজকে নিজ এলাকা হতে গ্রেফতার করে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, গ্রেফতারকৃত ফিরোজকে বিভিন্ন সময়ে পল্লী বিদ্যুত অফিসে এবং লাইনম্যানদের সঙ্গে দেখা যায়। তার ব্যবহৃত মোটর সাইকেলে জরুরী বিদ্যুৎ লিখা থাকতো।
বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, ট্রান্সমিটার চুরির অভিযোগে যোগীপাড়া ইউনিয়নের ফিরোজ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩ | সময়: ৬:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ