সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে মাসব্যাপি বস্ত্র ও কুটির শিল্প মেলার উদ্বোধন 

স্টাফ রিপোর্টার : 
রাজশাহীতে নারী উদ্যোক্তাদের নিয়ে মাসব্যাপি বস্ত্র ও কুটির শিল্প মেলা -২০২৩ নগর ভবনের গীনপ্লাজায় রবিবার সকাল সাড়ে এগারোটায় উদ্বোধন করা হয়েছে। উইমেন এন্টারপ্রিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ওয়েব) রাজশাহীর সভাপতি আঞ্জুমান আরা পারভীন লিপির সভাপতিত্বে অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতি রাজশাহীর সভাপতি মো. লিয়াকত আলী, রাজশাহী উইমেন চেম্বার অব কমার্সের সভাপতি রোজিটি নাজনীন, মেলার টাইটেল স্পন্সার আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, রাসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল ,মমিন, উইমেন এন্টারপ্রিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর নির্বাহী সদস্য মোসা: নামিমা খাতুন।

 

বক্তব্য রাখছেন মেলার টাইটেল স্পন্সার আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী – সানশাইন

 

 

অনুষ্ঠানে সভাপতি ও স্বাগত বক্তব্যে আঞ্জুমান আরা পারভিন লিপি বলেন, প্রতিবছর এ মেলা করার চেষ্টা করছি যাতে যেসব নারী উদ্যেক্তাদের শহরে দোকান নিয়ে ব্যবসা করার সুযোগ নেই তারা যেনো তাদের পণ্য এই মেলা উপলক্ষে বিক্রি ও দেখানোর সুযোগ পান।

 

বিশেষ অতিথির বক্তব্যে আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী বলেন, যেকোন ধরণের উদ্যেক্তাদের সাথে আমাদের প্রতিষ্ঠান কাজ করে কারন উদ্যেক্তা যত বাড়বে কর্মসংস্থানের ব্যবস্থা ততো বাড়বে। আমরা চাই ,চাকরির পেছনে না ঘুরে সবাই উদ্যেক্তা হোক। রাজশাহীর উদ্যেক্তাদের পণ্য দেশের সবখানে ও বিদেশে নাম ছড়িয়ে পড়ুক। সেজন্যই আবাসন কোম্পানী হলেও আমরা এই মেলার স্পন্সর হয়েছি। নারী উদ্যেক্তাদের সহযোগিতা করতেই মূলত আমরা পাশে দাড়িয়েছি। মাননীয় নগরপিতা যেভাবে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সকলের পাশে দাড়িয়েছেন,আমরা আমাদের সেক্টরের বাইরে এসে তারই দেখানো পথে হাটছি যাতে বেকারত্বের জায়গা থেকে রাজশাহীর নাম মুছে যায়।

অন্যান্য বক্তারাও এই মেলাকে স্বাগত জানিয়ে তাদের পাশে থাকা ও যেসকল সমস্যা রয়েছে তা সমাধানের জন্য রাসিক মেয়রের হস্তক্ষেপ কামনা করেন।

এর আগে মেলার উপলক্ষে বেলুন ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

 


প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩ | সময়: ৯:৩৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর