পিকআপ ভ্যানে আগুন,  র‍্যাবের অভিযানে সাবেক ছাত্রদল নেতা আটক

জয়পুরহাট প্রতিনিধি : 
জয়পুরহাটে পিকআপ ভ্যানে (মিনি ট্রাক)পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় মাসুদ রানা নামে সাবেক ছাত্রদল নেতাকে আটক করেছে র‍্যাব। রবিবার ভোর রাতে তাকে জয়পুরহাটের সদর উপজেলার জামালপুর পূর্ব বাজার এলাকা থেকে আটক করা হয়েছে।

 

শনিবার রাত আনুমানিক ১০টার দিকে জয়পুরহাটের সদর উপজেলার পাকার মাথা- বটতলী বাইপাস সড়কের মধ্যবর্তী বিনশিরা এলাকায় একটি খালি পিকআপ ভ্যান (মিনি ট্রাক) আটকিয়ে তাতে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আগুন জ্বালিয়ে দেয়ার আগে পিকআপ ভ্যানটিতে পেট্রোল ঢেলে দেয়া হয়েছিল । এ ঘটনার পর পরই ওই সড়কের ওপরে পিকআপ ভ্যানটিকে পুড়তে দেখে স্থানীয় এলাকাবাসী ছুটে আসে এবং মোবাইল ফোনে ফায়ার সার্ভিস ও পুলিশকে এ ঘটনা জানায়। নাশকতার এ খবর জানতে পেয়ে পুলিশ, র‍্যাব ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই পিকআপ ভ্যানে আগুন দেয়ার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং আগুন নিভিয়ে ফেলে। তবে ট্রাকটিতে কোন মালামাল ছিল না ।

এ দিকে এ নাশকতার ঘটনায় শনিবার রাতে জয়পুরহাট থানায় বিএনপি’র ১৩নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হলে র‍্যাব – ৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা আকস্মিক অভিযান চালিয়ে জয়পুরহাট সদর উপজেলার জামালপুর পূর্বপাড়া এলাকা থেকে মামলার এজাহার ভুক্ত আসামি সাবেক ছাত্রদল নেতা মাসুদ রানাকে আটক করে। পরে র‌্যাব ক্যাম্পে জিজ্ঞাসাবাদ শেষে তাকে জয়পুরহাট সদর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

আটক মাসুদ রানা জেলার আক্কেলপুর উপজেলার রুকিন্দ্পুর গ্রামের রেজাউল করিমের ছেলে। সে উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ছিল এবং বর্তমানে বিএনপির একজন কর্মী বলে জানা গেছে।

রবিবার র‍্যাব – ৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়। এ নাশকতার মামলার অন্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩ | সময়: ৯:১১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর