সর্বশেষ সংবাদ :

অবরোধের নামে আগুন সন্ত্রাসের উচিৎ জবাব দেয়া হবে: খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধি: খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আমরা হরতাল অবরোধ মানি না, কেউ লাঠি নিয়ে মাঠে নামলে, কেউ আগুন সন্ত্রাস করলে আমরা তার সমুচিত জবাব দিবো। আমরা তা প্রতিহত করবো। হরতাল অবরোধে সাধারণ মানুষের জান মালের ক্ষতি হোক, আমরা তা বরদাস্ত করবো না। দেশের মানুষও এখন হরতাল অবরোধ চাই না। আমাদের দুই দিকেই নজর রাখতে হবে।
একদিকে শান্তি, অপরদিকে নির্বাচন। দেশে কেউ অশান্তি করতে চাইলে, কোনক্রমেই থেমে থাকা যাবে না, এক হুইসেলেই এক হয়ে মাঠে নেমে প্রতিহত করতে হবে।
শুক্রবার বেলা ১১টায় নিয়ামতপুর কমিউনিটি সেন্টার আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন কেনার পূর্বে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পদকদের সাথে মতবিনিময় ও দোয়া মাহফিলে খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আজকে সত্যিই একটা দৃষ্টান্ত স্থাপিত হয়েছে, আওয়ামী লীগ জনগণের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী ঘরহীনদের জন্য ঘরের ব্যবস্থা করেছেন, বিধবাদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন, বৃদ্ধদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন, অনাহারীর জন্য খাবারের ব্যবস্থা করছেন, শিক্ষার্থীদের জন্য বছরের শুরুতে বইয়ের ব্যবস্থা করেছেন। বাংলাদেশ একটি শান্তির দেশ এই দেশ পরিচালনা করেন শেখ হাসিনা।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ^র চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান ওবাইদুল হক, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র প্রামানিক।
এছাড়া ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।


প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২৩ | সময়: ৬:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ