সর্বশেষ সংবাদ :

দ. আফ্রিকা সিরিজের দল ঘোষণা, ফিরলেন লতা

স্পোর্টস ডেস্ক: চলতি মাসে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। আইসিসি উইমেনস চ্যাম্পিয়নশিপের অংশ তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দুই দল। এর আগে একই প্রতিক্ষের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবেন নিগার সুলতানা জ্যোতিরা।
এই সফরের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে ৪ জন ক্রিকেটাররা। ঘোষিত এই দলে ডাক পেয়েছেন লতা মণ্ডল। তবে জায়গা হয়নি সাবেক দুই অধিনায়ক সালমা খাতুন ও জাহানারা আলমের। দক্ষিণ আফ্রিকা সফরের জন্য আগামী ২৫ নভেম্বর ঢাকা ছাড়বেন বাংলাদেশের মেয়েরা। সেখানে পৌঁছে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন নিগাররা। এরপর টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে ৩ ডিসেম্বর। আর ওয়ানডে সিরিজ শুরু হবে ১৬ ডিসেম্বর থেকে।
দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ দল: নিগার সুলতানা (অধিনায়ক), নাহিদা আক্তার (সহ-অধিনায়ক), শামীমা সুলতানা, মুর্শিদা খাতুন, সোবহানা মোস্তারি, ফারজানা হক, লতা মণ্ডল, স্বর্ণা আক্তার, রিতু মনি, শরীফা খাতুন, সুমাইয়া আক্তার, রাবেয়া খান, সুলতানা খাতুন, ফাহিমা খাতুন, মারুফা আক্তার ও দিশা বিশ্বাস। স্ট্যান্ড বাই: শারমিন আক্তার, সানজিদা আক্তার, ফারিহা ইসলাম, নিশিতা আক্তার।


প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩ | সময়: ৪:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ