নাশকতা মামলায় গোদাগাড়ীতে জামায়াত নেতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে জেলা জামায়াতের সূরা সদস্য ও গোদাগাড়ী পৌর জামায়াতের ৯ নং ওয়ার্ডের সেক্রেটারি সাইফুদ্দিন ওরফে নেভী সাফইফুদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যার সাড়ে ৭ টার দিকে সুলতানগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয় সে জাহানাবাদ গ্রামের মৃত মন্টুর ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে সাইফুদ্দিন নৌবাহিনীর চাকুরী থেকে অবসর নিয়ে জামায়াতের রাজনীতির সাথে জড়িত হয়ে পড়ে। সে রাজশাহী জেলা জামায়াতের সূরা সদস্য ও পৌরসভার ৯ নং ওয়ার্ডের সেক্রেটারীর দায়িত্ব পালন করে আসছিলো। অপর দিকে লোক দেখানো গোদাগাড়ী আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তুলে ব্যবসা বাণিজ্য করে আসছিলো। গত রোববার (১২ নভেম্বর) বাদ মাগরিব নেতাকর্মীদের সাথে নিয়ে জামায়াত ইসলামের লিফলেট বিতরণ করছিলো।
গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমারা সুনির্দিষ্ট তথ্য মোতাবেক ও যথেষ্ট প্রমাণ সাপেক্ষে তাকে গ্রেপ্তার করেছি। সে রাজশাহী জেলা জামায়াতের সূরা সদস্য। গত ২৯ অক্টোবর থানার দায়েরকৃত নাশকতা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান।


প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩ | সময়: ৬:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ