মিরপুর টেস্ট দেখা যাবে ১০০ টাকায়

স্পোর্টস ডেস্ক: আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের পর এবার আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সিরিজের টিকেটও পাওয়া যাবে অনলাইনে। বিসিবির ওয়েবসাইটে মিরপুর টেস্টের টিকেট মিলবে সোমবার দুপুর ২টা থেকে। আয়ারল্যান্ডের বিপক্ষে সবশেষ টেস্টের টিকেটের মূল্য থেকে এবার কোনো পরিবর্তন আনা হয়নি। সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে একমাত্র টেস্টের খেলা। এই টাকা দিয়ে কেনা যাবে পূর্ব গ্যালারি টিকেট।
এছাড়া সাউদার্ন ও নর্দান স্ট্যান্ড ২০০ টাকা, ক্লাব হাউজ (শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড) ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য ১ হাজার টাকা। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে ম্যাচের আগের দিন (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টা থেকে পাওয়া যাবে টিকেট। এর বাইরে ম্যাচের দিনও বুথ থেকে কেনা যাবে টিকেট।
অনলাইনে টিকেট করার পদ্ধতি আগের মতোই। জাতীয় পরিচয়পত্র ও ফোন নম্বর নিবন্ধন করে টিকেট করতে হবে। একটি নিবন্ধন থেকে সর্বোচ্চ দুটি টিকেট করা যাবে। ক্রেডিট ও ডেবিট কার্ডের পাশাপাশি মোবাইল ফোন ভিত্তিক অর্থ স্থানান্তর সেবাদানকারী প্রতিষ্ঠানের মাধ্যমে টিকেট করা যাবে। বিসিবির এখনও টিকেট স্ক্যানার নেই বলে অনলাইন টিকেটের ক্ষেত্রেও পরে শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ থেকে সশরীরে টিকেট সংগ্রহ করতে হবে।
মিরপুর টেস্ট শুরু বুধবার। ঈদের পর হবে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সীমিত ওভারের সিরিজের টিকেটের দাম জানানো হবে পরে।


প্রকাশিত: জুন ১২, ২০২৩ | সময়: ৫:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ