বাঘায় ইউনিক মটরর্স প্রতিষ্ঠানে আগুন,পনেরো লক্ষ টাকার ক্ষয় ক্ষতি

স্টাফ রিপোর্টার,বাঘা:
রাজশাহীর বাঘায় গভীর রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। নৈশ প্রহরী ও পুলিশের টহল দল ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রন করে। তবে তার আগেই দোকানের সব মালামাল পুড়ে যায়। শুক্রবার (১০ নভেম্বর) গভীর রাতে বাঘা পৌর সভার গাওপাড়া রোডের জিরো পয়েন্ট এলাকায় মেসার্স ইউনিক মটরর্স ব্যবসা প্রতিষ্ঠানে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় লোকজন জানান, দোকান ঘরটি বন্ধ ছিল। ভেতরে আগুন ধরে বিকট শব্দ হয়। এরপর তারা আগুন নেভানোর চেষ্টা করেও দোকানটি রক্ষা করতে পারেনি। পরে বাঘা ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন পুরোপুরি নেভায়। লোকজনের ধারণা বিদ্যুৎ এর শর্ট শার্কিট থেকে আগুন ধরে এই দুর্ঘটনা ঘটেছে। এই ব্যবসা প্রতিষ্ঠানটি তিনজন পাটনার মিলে পরিচালনা করে আসছিল বলেও লোকজন উল্লেখ করেন।

 

 

 

 

মেসার্স ইউনিক মটরর্স এর ব্যবসায়ীক পার্টনার, কলেজ শিক্ষক শামীম আহমেদ জানান, ৩ জনের পাটনারশীপে হোন্ডা পার্টেসের ব্যবসা করছিলেন। সেই ব্যবসা প্রতিষ্ঠানের পেছনে বাঘা পর্দা গ্যালারির মালিক মোঃ শিবলীর ফোম ও পর্দা রাখা ছিল। অগ্নিকান্ডের খবর পেয়ে রাত আনুমানিক দেড়টার দিকে তিনি ব্যবসা প্রতিষ্ঠানে পৌছে দেখেন সমস্ত মালামাল পুড়ে গেছে। এতে প্রায় পনেরো লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন। অপর দিকে বাঘা পদ্মা গ্যালারির মালিক মোঃ শিবলী জানান, পুড়ে যাওয়া দোকানের পেছনের অংশে আনুমানিক সাড়ে ৩ লক্ষ টাকার ফোম রাখা ছিল।

 

 

 

 

 

বাঘা ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক মিজানুর রহমান বলেন, সংবাদ পেয়ে অল্প সময়ের মধ্যে তারা ঘটনাস্থলে পৌঁছে দেখেন স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। আগুনের ফুলকি তখনও ছড়াচ্ছিল। তারা সেগুলো নিভিয়ে নিয়ন্ত্রন করেছেন ।
বাঘা থানার পরিদর্শক(তদন্ত) সবুজ রানা বলেন, ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা আগুন নিয়ন্ত্রন করেছে। তবে তার আগেই দোকানের পুরো মালামাল পুড়ে যায়। বিদুৎতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে অনেকেই মন্তব্য করেছেন।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩ | সময়: ৮:৩৭ অপরাহ্ণ | Daily Sunshine