মহাদেবপুরে যুব দিবসে ঋণের চেক ও সনদপত্র বিতরণ

মহাদেবপুর প্রতিনিধি:

“স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মহাদেবপুরে জাতীয় যুব দিবসে যুব ঋণের চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ১ নভেম্বর বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান সোহাগের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. হারুন অর-রশিদ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আহসান হাবীব ভোদন। উপজেলা আনসার ভিডিপি অফিসার সেলিনা আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, উপজেলা ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু।

 

এছাড়াও সফল যুব ও যুব মহিলাদের মধ্যে শাবানা বেগম, মেহেদী হাসান, মাসুদ রানা এবং সংগঠক দীপঙ্কর লাকড়া বক্তব্য রাখেন। এ সময় প্রশিক্ষিত ১৮ জন যুবক-যুবতীর হাতে ১৩ লক্ষ ২০ হাজার টাকার চেক ও সনদপত্র তুলে দেয়া হয়। পরোক্ষণেই মহাদেবপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন করা হয়। এতে উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিযান উদ্বোধন করেন। এ সময় উপরোল্লিখিত অতিথিবৃন্দসহ উপজেলা কৃষি অফিসার হোসাইন মোহাম্মদ এরশাদ উপস্থিত ছিলেন।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩ | সময়: ৯:৩৩ অপরাহ্ণ | Daily Sunshine