নগরীতে পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে মাদকদ্র্যসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার নগরীর চন্দ্রিমা ও বোয়ালিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। অভিযানে ২৫০ পিস ইয়াবা ও ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়েছে।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: ইনতাজ আলী (২৮), মো: জয় (৩২) ও মোসা: তসলিমা খাতুন তসলি (৪৭)। ইনতাজ আলী রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মুশরইল আলানের মোড়ের মৃত মনসুর আলীর ছেলে, জয় একই এলাকার সুশান্তের ছেলে ও তসলিমা বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর কেদুরমোড় নদীর ধারের মো: রবিউল ইসলাম রবির স্ত্রী ।
ঘটনা সূত্রে জানা যায়, গতকাল দিবাগত রাত সোয়া ৮ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মিজানুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার মুশরইল আলানের মোড় এলাকায় তিন ব্যক্তি ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম চন্দ্রিমা থানার মুশরইল আলানের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ইনতাজ আলী জয়কে ২৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। এসময় আসামি শিমুল পালিয়ে যায়।
এর আগে এসআই মিজানুর রহমান ও তার টিম বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর কেদুরমোড় নীদরধার এলাকা হতে আসামি তসলিমা খাতুন তসলিকে তার বাড়ি হতে ২০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে। আসামি তসলিমার বিরুদ্ধে বোয়ালিয়া থানায় ১১টি মাদকের মামলা রয়েছে।
পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে আরএমপি’র চন্দ্রিমা থানা ও বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩ | সময়: ৬:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ