মাদকের টাকা না পেয়ে তিনতলা থেকে লাথি মেরে স্ত্রীকে ফেলে দিল স্বামী!

স্টাফ রিপোর্টার : মাদকের টাকার যোগান না দেওয়ায় রাজশাহীতে তিনতলা ভবন থেকে লাথি মেরে স্ত্রীকে ফেলে দিয়েছেন স্বামী। তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর। মঙ্গলবার সন্ধ্যার দিকে মহানগরীর পাঠানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত গৃহবধূর নাম টপি বেগম (৩০)। বর্তমানে ওই গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে তার চিকিৎসা চলছে। ঘটনার পর তার মাদকাসক্ত স্বামী অনিক হোসেন পলাতক রয়েছে।
রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহমুদুল হাসান ফিরোজ জানান, তিনতলা থেকে ফেলে দেওয়ার পর টপি বেগম কোমরে প্রচণ্ড ব্যথা পেয়েছেন। উপর থেকে পড়ে যাওয়ার কারণে হাড় ভেঙে গেছে কিনা তা জানতে এক্স-রে করা হয়েছে। হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেখে তার চিকিৎসা করা হচ্ছে।
রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, মাদকাসক্ত অনিক প্রায় প্রতিদিনই মাদকসেবনের টাকার জন্য স্ত্রীর সঙ্গে গণ্ডগোল করতেন। মঙ্গলবার সন্ধ্যায় এই নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আনিক তার স্ত্রীকে লাথি মেরে তিনতলা থেকে নিচে ফেলে দেন। পরে আশপাশের লোকজন ছুটি এসে টপি বেগমকে উদ্ধার করেন এবং গুরুতর আহত অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করেন।
ওসি বলেন, আহত গৃহবধূ এখনও হাসপাতালে চিকিৎসাধীন। তবে বুধবার বিকেল পর্যন্ত এ ঘটনায় কেউ থানায় কোনো অভিযোগ দেননি। এরপরও পুলিশ অভিযুক্ত অনিককে আটকের চেষ্টা করছে। আহতের স্বজনেরা চাইলে চিকিৎসা শেষেও এ নিয়ে মামলা করতে পারবেন বলে জানান- বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩ | সময়: ৬:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ