চাঁপাইনবাবগঞ্জে সরকারের ভাতাভোগীদের নিয়ে মত বিনিময়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগ সরকারের দৃশ্যমান উন্নয়ন কর্মকাণ্ড এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামাজিক নিরাপত্তা কর্মসূচির সুফল তুলে ধরে উঠান বৈঠক, সভা সমাবেশ করছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অর্থমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আব্দুল ওদুদ। সেই সঙ্গে সমাপ্ত হওয়া এবং নির্মাণাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনও করছেন তিনি।
তারই ধারাবাহিকতায় বুধবার সকালে জেলার সদর উপজেলার ৩নং ঝিলিম ইউনিয়ন আমনুরা কে এম উচ্চ বিদ্যালয় মাঠে এক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন।
ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম লুৎফল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আব্দুল রাকিব, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন, আখতার, ইউপি সদস্য মাসুদ পারভেজ, এনামুল হক, ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ।
অনুষ্ঠিত মতবিনিময় সভায় নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করে দেশ পরিচালনার দায়িত্ব দিতে জনসাধারণের প্রতি অনুরোধ জানিয়ে আব্দুল ওদুদ বলেন, ২০০৮ সালের নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে আমি নির্বাচন করেছিলাম, আপনাদের কথা দিয়েছিলাম নির্বাচিত হলে উন্নয়ন করব।
প্রতিটি ইউনিয়নে রাস্তাঘাটের উন্নয়ন করেছি, বিদ্যুতের ব্যবস্থা করে দিয়েছি, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করেছি, মসজিদ মাদ্রাসা, গোরস্থানের উন্নয়ন করে দিয়েছি। পদ্মা নদীর ভাঙন রোধে বাঁধ নির্মাণ করে দিয়েছি এবং মহানন্দায় ‘শখ হাসিনা’ সেতু নির্মাণ করে দিয়ে চরাঞ্চলবাসীর দীর্ঘদিনের দাবি পুরণ করেছি।
প্রকৃতপক্ষে এসব কাজ করে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি কথা দিয়ে কথা রাখেন।
তাই যে প্রধানমন্ত্রী আপনাদের জন্য এতো কিছু করেছেন এবং করছেন তাঁর জন্য আপনাদেরও কিছু করার আছে বলে আমি মনে করি। আমার অনুরোধ, সকল ভেদাভেদ ভুলে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে না পারলে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ হবে, সকল প্রকার ভাতা বন্ধ হয়ে যাবে। এসময় তিনি বিএনপি জামায়াতের রাজনীতির কঠোর সমালোচনা করেন।


প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩ | সময়: ৬:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর