হার দিয়ে এমএলএস মৌসুম শেষ মেসির

স্পোর্টস ডেস্ক: শুরুর একাদশে ফিরে পুরো ৯০ মিনিট খেলেছেন মেসি।শুরুর একাদশে ফিরে পুরো ৯০ মিনিট খেলেছেন মেসি। প্লে-অফের দৌড় থেকে আগেই ছিটকে গেছে ইন্টার মিয়ামি। কিন্তু মেজর লিগ সকার তথা এমএলএস মৌসুমের শেষটাও তাদের মনের মতো হলো না। লিওনেল মেসি শুরুর একাদশে ফিরলেও শার্লটের কাছে ১-০ গোলে হেরেছে মেসিররা।
ব্যাংক অব আমেরিকা স্টেডিয়ামে এদিন উপস্থিত ছিলেন ৬৬ হাজার ১০১ জন দর্শক। নিয়ম রক্ষার হলেও মেসি মিয়ামির হয়ে অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি খেলেছেন পুরো ৯০ মিনিট। মিয়ামির কাছে ম্যাচটার গুরুত্ব না থাকলেও শার্লটের জন্য সেটা ছিল ভীষণ গুরুত্বপূর্ণ। এই জয় ও অন্যান্য ম্যাচের ফলাফলে প্রথমবারের মতো এমএলএস প্লে অফে জায়গা করে নিয়েছে তারা। কেরউইন ভারগাস ১৩ মিনিটে একমাত্র জয়সূচক গোলটি করেছেন। মিয়ামি বেশ কয়েকবার গোলের কাছে গেলেও শেষ পর্যন্ত হতাশা হয়েছে সঙ্গী।
৬২ মিনিটে মেসির ফ্রি কিক প্রতিহত হয়েছে বারে লেগে। দ্বিতীয়ার্ধের শুরুতে একটি গোলও বাতিল হয়েছে অফসাইডে। তার পর শেষটা রোমাঞ্চকর হয়ে ওঠার আভাস মিললেও দারুণ সব সেভে মিয়ামিকে ম্যাচে ফিরতে দেননি শার্লট গোলকিপার কাহলিনা।
শার্লট এই জয়ে ইস্টার্ন কনফারেন্সে নবম স্থানে শেষ করায় চূড়ান্ত প্লে-অফের জায়গাটি নিশ্চিত করেছে। এখন ওয়াইল্ড কার্ড ম্যাচে তারা মুখোমুখি হবে নিউ ইয়র্ক বুলসের। মেসি ও সের্হিয়ো বুশকেৎজ আসার মুহূর্তে ইস্টার্ন কনফারেন্সে ১৫তম স্থানে ছিল মিয়ামি। শেষ পর্যন্ত ৩৪ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে ১৪তম স্থান নিয়ে মৌসুম শেষ করেছে তারা।


প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩ | সময়: ৫:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ