মান্দায় ভাতিজাকে কুপিয়ে জখম গণপিটুনিতে চাচা আহত

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে ইমেল হোসেন (৩০) নামের এক যুবককে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসির গণপিটুনিতে আহত হয়েছেন হামলাকারী গোলজার হোসেন (৫০)।
বুধবার সকালে উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড়পই গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা সম্পর্কে চাচা ও ভাতিজা। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। এদের মধ্যে ভাতিজা ইমেল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পাঠানো হয়েছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।
স্থানীয় বাসিন্দারা জানান, পারিবারিক বিষয় নিয়ে চাচা গোলজার হোসেনের সঙ্গে ভাতিজা ইমেল হোসেনের বিরোধ চলছিল। জের ধরে আজ বুধবার সকালে ভাতিজা ইমেল হোসেনের ওপর অতর্কিত হামলা চালায় চাচা গোলজার হোসেন। এসময় ইমেল হোসেনকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে আশপাশের লোকজন গোলজার হোসেনকে ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশ এসে তাদের দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণসহ আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে ইমেল হোসেনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি আরও বলেন, ঘটনায় এখন পর্যন্ত কোনো এজাহার পাওয়া যায়নি। এজাহার পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ