ভারত ম্যাচের আগে ঘুরে বেড়াচ্ছেন তাসকিন- মাহমুদউল্লাহরা

সানশাইন ডেস্ক: বিশ্বকাপে এখন পর্যন্ত নিজেদের ৩ ম্যাচের দুটিতেই হেরেছে সাকিব আল হাসানের দল। চরম ব্যাটিং বিপর্যয় তাদের এমন হারের পেছনে বড় কারণ হিসেবে ধরা হচ্ছে। নিউজিল্যান্ডের সঙ্গে ম্যাচ শেষে চেন্নাই ছেড়ে পরবর্তী ম্যাচের ভেন্যু পুনেতে পৌঁছে গেছে সাকিব-তাসকিনরা।
দলের সব খেলোয়াড় ও কোচিং স্টাফই এখন পুনেতে অবস্থান করছেন। টিম ম্যানেজমেন্ট থেকে আগেই জানানো হয়েছে, আগামী ১৯ অক্টোবর (বৃহস্পতিবার) ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে আজ এবং আগামীকাল দলের ক্রিকেটাররা বিশ্রামে থাকবেন।
গণমাধ্যমের খবর অনুযায়ী, বিশ্রামের প্রথম দিনে আজকের সকালটা হোটেলে কাটিয়েছেন ক্রিকেটাররা। তবে দুপুর নাগাদ একে একে সবাই হোটেলের লবিতে উপস্থিত হন। এরপর হোটেল থেকে বেড়িয়েছেনও নিজেদের মতো করে। শুরুতে মাহমুদউল্লাহ রিয়াদ বের হন একজন টিম বয়কে সঙ্গে নিয়ে।
পরবর্তীতে তাওহীদ হৃদয়কে নিয়ে টিম হোটেলের লবিতে দেখা যায় নাজমুল হোসেন শান্তকে। তারা অপেক্ষা করছিলেন তাসকিন আহমেদ-তানজিদ হাসান তামিমদের জন্য। এর মধ্যে বেশ কিছুক্ষণ হোটেলের লবিতে বসে টিম অ্যানালিস্ট শ্রীধরন শ্রীরামের সঙ্গে গল্প করেন শান্ত-তাসকিনরা।
পরে সবাই হোটেল থেকে বের হন একসঙ্গে। সামানে অপেক্ষা করছে বাংলাদেশের কঠিন সময়। যে কারণে সবমিলিয়ে ভারতের বিপক্ষে কঠিন লড়াই সামনে রেখে মানসিকভাবে প্রস্তুত হচ্ছেন ক্রিকেটাররা।


প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩ | সময়: ৬:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ